২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১৪, ১৪ অক্টোবর ২০২০

যে কারণে সাংবাদিক খুন, আসামি তুষারের জবানবন্দি

যে কারণে সাংবাদিক খুন, আসামি তুষারের জবানবন্দি

প্রেস নারায়ণগঞ্জ: ২০১৮ সালে শামীম নামে এলাকার একজনের সাথে ঝগড়া হয় তুষারের। সেই ঝগড়ায় মারামারিতে শামীমের মাথা ফেটে যায়। সে সময় শামীমকে উসকানি দিয়ে তুষারের বিরুদ্ধে মামলা করার জন্য প্ররোচিত করে সাংবাদিক ইলিয়াস শেখ। এছাড়াও জজ মিয়ার বাড়িতে গ্যাসের লাইন নিয়ে দ্বন্দ্ব হয় তুষার ও ইলিয়াসের। সেই দুই ঘটনার জের ধরেই ক্ষোভের কারণে হত্যা করা হয়েছে নারায়ণগঞ্জের বন্দরের সাংবাদিক ইলিয়াসকে।

বুধবার (১৪ অক্টোবর) বিকেলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সাংবাদিক ইলিয়াস হত্যা মামলার আসামি তুষার এ তথ্য দেয়। ৩ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করার পর আদালতে জবানবন্দি দেওয়ার কথা জানায় তুষার। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ন কবীরের আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) তাহমিনা জানান, ৩ দিনের রিমান্ড শেষে আসামি তুষার আদালতে দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে আদালতের নির্দেশে আসামি তুষারকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে ১২ অক্টোবর গ্রেফতার তিন আসামি তুষার, মিনা ও মিসির আলীকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন নাহার ইয়াসমিনের আদালত।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়