২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:২৯, ২২ আগস্ট ২০২২

আপডেট: ১৬:০০, ২২ আগস্ট ২০২২

রাতে বাসা থেকে বেরিয়ে নিখোঁজ সাংবাদিক তুষার আহম্মেদ

রাতে বাসা থেকে বেরিয়ে নিখোঁজ সাংবাদিক তুষার আহম্মেদ

প্রেস নারায়ণগঞ্জ: দৈনিক সংবাদচর্চা পত্রিকার সাংবাদিক তুষার আহম্মেদের কোন সন্ধান পাচ্ছে না তার পরিবার। রোববার (২১ আগস্ট) দিবাগত রাত একটার পর থেকে তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে বলে জানিয়েছে নিখোঁজ সাংবাদিক তুষারের স্বজনরা৷

সাংবাদিক তুষারের চাচা ফটোসাংবাদিক শহিদুল ইসলাম জানান, রোববার রাত একটার দিকে অফিস থেকে বাসায় ফিরে এসে ফ্রেশ হয়ে খাওয়া-ধাওয়া করার পূ্র্বে একটি ফোন এলে তুষার খালি গায়ে লুঙ্গি পরা অবস্থায় গলায় গামছা দিয়ে বাসা থেকে বের হয়। বের হওয়ার সময় নিজ স্ত্রীকে বলে যায় সে পাঁচ মিনিটের মধ্যে যাবে আর আসবে। এবং সে নিজেই বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে যায়। এরপর থেকে তুষারের ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। রাত তিনটার দিকে তুষারের স্ত্রী তাকে ফোন করে বিষয়টি জানালে সে রাতভর বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয় এখন তারা সপরিবারে থানায় যাচ্ছেন আইনি আশ্রয় নিতে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, আমরা বিষয়টি জানতে পেরেছি। আমরা  সাংবাদিক তুষারের সন্ধানে ইতিমধ্যেই কাজ শুরু করেছি। তাদের বাসায় পুলিশের এক কর্মকতাকে পাঠিয়েছি। তার মোবাইল ফোনে লাস্ট লোকেশনসহ এ সংক্রান্ত বিষয়ে যাবতীয় খোঁজ নিচ্ছি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়