১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:০৪, ২৭ ডিসেম্বর ২০২০

রাতের আঁধারে শ্লোগানের শীতবস্ত্র বিতরণ

রাতের আঁধারে শ্লোগানের শীতবস্ত্র বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: রাতের আঁধারে নারায়ণগঞ্জ শহরের গৃহহীন, ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সামাজিক সংগঠন শ্লোগান। শনিবার (২৬ ডিসেম্বর) মধ্যরাতে শহরের বঙ্গবন্ধু সড়ক, নারায়ণগঞ্জ রেল স্টেশন, ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল, সেন্ট্রাল খেয়া ঘাট, মেট্রোহল মোড় ও হাজীগঞ্জ খেয়াঘাটে শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ রেলস্টেশনে থাকা ছিন্নমূল মানুষের সাথে আলাপকালে তারা বলেন, রাতে শীতের কারণে যখন ঘুম আসছিল না, তখন কয়েকজন অল্পবয়সী ছেলেরা আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হয়। রাতের আঁধারে আমাদের গায়ে গরম কাপড় দেয়ায় আমরা তাদের জন্য দোয়া করি।

শ্লোগানের সভাপতি ত্বকী জানান, এই শীতে আমরা সত্যিকার অর্থে দুস্থ মানুষের মাঝে প্রায় শতাধিক শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছি। তার অংশ হিসেবে শনিবার রাতে আমরা রাত ১টার দিকে শহরে বের হই। যেহেতু দিনে কম্বল বিতরনে এলে কে সত্যিকারে শীতার্ত তা বোঝা মুশকিল হয়ে যায়। সেই কারনেই আমরা রাতে বেরিয়ে ঘুমন্ত মানুষের গায়ে শীতবস্ত্র চাপিয়ে দেই। বিভিন্ন স্কুল কলেজ ও বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীদের দেয়া অর্থে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালিত হয়েছে।

শীতবস্ত্র বিতরণ কালে অন্যান্যদের ভেতর উপস্থিত ছিলেন শ্লোগানের সদস্য, রাজিন, কাইয়ুম, ইশান, হামজা, সবুর, মিঠু, ইয়ামিন ও নাবিল।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়