২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:২৬, ৩১ মার্চ ২০২৩

আপডেট: ১১:২৬, ৩১ মার্চ ২০২৩

রুপগঞ্জে প্রায় ২ কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার ৬

রুপগঞ্জে প্রায় ২ কোটি টাকার ইয়াবাসহ গ্রেফতার ৬

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ৬৩ হাজার ৭৬৫ পিস ইয়াবাসহ ছয় জনকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৩০ মার্চ) সন্ধ্যায় রূপগঞ্জ থানার কেন্দুয়া কাঞ্চন ব্রিজ এলাকাস্থ তিন কন্যা হোটেলের সামনে পাকা রাস্তার ওপর অস্থায়ী চেকপোষ্ট পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, মো. মাইনুদ্দিন (২৮), সোহাগ (২০), মো. জাওয়াদ (২৪), শাহরিয়ার রাব্বি (৩২), শাওন (২১) এবং মো. রানাকে (২৫)। এসময় ২টি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‍্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন বলেন, মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে ২টি প্রাইভেটকারে ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকা হয়ে গাজীপুর জেলার দিকে যাচ্ছিল। এমন তথ্যের ভিত্তিতে ৩০ মার্চ সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কেন্দুয়া কাঞ্চন ব্রিজ এলাকাস্থ তিন কন্যা হোটেলের সামনে পাকা রাস্তার ওপর অস্থায়ী চেকপোষ্ট পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

পরে একটি প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার কেটে ৪০ হাজার পিস এবং দ্বিতীয় প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার কেটে ২৩ হাজার ৭৬৫ পিস ও ১১০ গ্রাম ভাঙ্গা ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ৯৩ লাখ ৭৯ হাজার ৫০০ টাকা। এছাড়াও তাদের কাছ থেকে ৪টি ড্রাইভিং লাইসেন্স, ৮টি মোবাইল ফোন, একটি জাতীয় পরিচয়পত্র, ৪ টি হাতঘড়ি এবং নগদ ১৬ হাজার ৬৬০ টাকা পাওয়া যায়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়