২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৫৬, ২০ জানুয়ারি ২০২১

আপডেট: ১৭:০৬, ২১ জানুয়ারি ২০২১

রূপগঞ্জ থেকে ভয়ঙ্কর ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

রূপগঞ্জ থেকে ভয়ঙ্কর ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: সাধারণত রাত ১১টা বা ১২ টার পর থেকে ভাড়া করা পিকআপ নিয়ে ডাকাতি করতে বের হত তারা। টার্গেট করত রাজধানীর কাওরান বাজারসহ বেশ কয়েকটি স্থানে পাইকারি সবজির আড়তে আসা স্বল্প আয়ের ব্যবসায়ীদের। আড়তে নেওয়ার কথা বলে সেই ব্যবসায়ীদের সুকৌশলে তাদের গাড়িতে তুলত। গাড়িতে তোলার পর যাত্রীবেশে থাকা ডাকাত দলের সদস্যরা ব্যবসায়ীদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলন্ত গাড়ি থেকে তাদেরকে ধাক্কা দিয়ে ফেলে দিত। এমন ভয়ঙ্কর সেই ডাকাত দলের ৬ সদস্যকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় ডাকাতি, হত্যাকাণ্ডসহ নানা অপরাধে জড়িত অভিযোগে রূপগঞ্জে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সজল, মুসা, বাচ্চু, সজীব, মুন্না ও সিদ্দিক। তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত একটি পিকআপ, চাকু এবং লুণ্ঠন করা ৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বুধবার (২০ জানুয়ারি) ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার।

ডিবির অতিরিক্ত কমিশনার বলেন, গত বছর ২৮ ডিসেম্বর আপন মিয়া ও তার সঙ্গী নজরুল ইসলাম দক্ষিণখান তার বাসা হতে কাওরান বাজারের উদ্দেশ্যে বের হয়। বিমানবন্দর থানার কাওলা ফুটওভার ব্রিজের পূর্ব পাশে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকে। অজ্ঞাতনামা ডাকাতরা পিকআপ ভ্যানযোগে এসে কারওয়ান বাজার যাবে মর্মে যাত্রী ওঠায়। ভিকটিম কারওয়ান বাজারগামী পিকআপে উঠে বসে। পিকআপে ওঠার সঙ্গে সঙ্গে পিকআপের পেছনে যাত্রীবেশে বসে থাকা ডাকাতরা তাদের টাকাসহ মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলন্ত গাড়ি হতে ভিকটিমকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এ ঘটনায় ভিকটিম আপন মিয়া মারা যায়।

এ বিষয়ে বিমানবন্দর থানায় একটি মামলা রুজু হয়। থানা পুলিশের পাশাপাশি মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা পুলিশ। এ মামলার ঘটনা তদন্তে অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে গোয়েন্দা বিভাগ। এরপর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়