১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪১, ২০ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ২১:৪৫, ২০ সেপ্টেম্বর ২০২০

রূপগঞ্জবাসীর কাছে আমরা ঋণী: পাপ্পা গাজী

রূপগঞ্জবাসীর কাছে আমরা ঋণী: পাপ্পা গাজী

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা বই বিতরণ করা হয়েছে। রবিবার (২০ সেপ্টেম্বর) উপজেলার তারাব পৌরসভা, ভুলতা এবং মুড়াপাড়ায় এই ভাতা বই বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, মতি আকন্দ, রূপগঞ্জ থানা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, কাউন্সিলর রফিকুল ইসলাম মনির প্রমুখ।

এ সময় গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, ১৯৯৬ সালে জাতির জনকের কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ,বয়স্ক ভাতা চালু করেন। সমাজের পিছিয়ে পড়া মানুষগুলোকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ভাতার ব্যবস্থা করেছেন। এর আগে জিয়া, এরশাদ, খালেদা জিয়া ক্ষমতায় ছিলো তারা পিছিয়ে পড়া মানুষের কথা চিন্তা করে নাই। তাদের সরকার ছিলো তারা নিজেদের বৃত্তশালী হওয়ার সরকার। দেশে বর্তমানে প্রায় ৫০ লক্ষ লোক ভাতা পাচ্ছে। বর্তমান বাজেটে ভাতা বরাদ্দ বৃদ্ধি করা হয়েছে।

তিনি বলেন, রূপগঞ্জবাসীর কাছে আমরা ঋণী। তারা আমার বাবা-মাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। ঋণশোধ করার জন্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক কাজ করে যাচ্ছেন। যুবলীগ ও ছাত্রলীগের ভাইদের বলব। আমাদের সমাজে পিছিয়ে পড়া লোকদের জন্য আমরা সবাই কাজ করব। তাদের আমরা সাহায্য সহযোগিতা করব। এমন একটা সময় আসবে আমরা ভাতা দেওয়ার লোক খুজে পাবো না। সেই লক্ষ্য নিয়ে দেশের উন্নয়ন করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়