২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:২১, ২ এপ্রিল ২০২১

রূপগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের প্রতিনিধি সম্মেলন

রূপগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের প্রতিনিধি সম্মেলন

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার উদ্যোগে ইউনিয়ন ও পৌরসভা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ এপ্রিল) সকাল ১০টায় গাউছিয়া মার্কেট মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইশা ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানা শাখার সভাপতি মুহাম্মাদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাইফুল ইসলামের সঞ্চালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান।

আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান বলেন, ইশা ছাত্র আন্দোলন ১৯৯১ সালের প্রতিষ্ঠাকাল থেকে এ দেশের পথভ্রষ্ট ছাত্র সমাজকে সঠিক পথের সন্ধান দিয়ে আসছে। তাই সুন্দর ও শান্তিপূর্ণ সমাজ গঠনে ইশা ছাত্র আন্দোলনকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

ইসলামী আন্দোলনের রূপগঞ্জ থানার সভাপতি মুফতি ইমদাদুল্লাহ হাশেমী বলেন, আজকে বাংলাদেশের পরিস্থিতি করুণ। এ দেশে সাংবিধানিক অধিকার অনুযায়ী মানুষ তার সঠিক অধিকার পাচ্ছে না। মিছিল, মিটিংসহ সাংবিধানিক অধিকার এবং মানুষের মৌলিক অধিকার সঠিকভাবে নাগরিকরা ভোগ করতে পারছে না। তাই ছাত্র সমাজকেই এই মৌলিক ও সাংবিধানিক অধিকার বাস্তবায়নের লক্ষ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়