২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:২৪, ১৫ অক্টোবর ২০২০

রূপগঞ্জে পণ্যবাহী ট্রাকে সাড়ে ৯ কেজি গাঁজা, গ্রেফতার ২

রূপগঞ্জে পণ্যবাহী ট্রাকে সাড়ে ৯ কেজি গাঁজা, গ্রেফতার ২

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে সাড়ে ৯ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক জব্দসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রূপগঞ্জ থানার কালনী বাসস্ট্যান্ড এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি ট্রাক তল্লাশী করে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মমিন আলী (৩২) ও জুয়েল হোসেন (২৫)। মমিন আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার হরিনগর তাতীপাড়া এলাকার ফুটু আলীর ছেলে। এবং জুয়েল হোসেন নওগাঁ জেলার নিয়ামতপুর থানার তুলারভাইল এলাকার ফরজেল আলীর ছেলে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, গ্রেফতারকৃতরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকে অভিনব কায়দায় চট্টগ্রাম থেকে গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য তারা দীর্ঘদিন যাবৎ চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা চট্টগ্রাম জেলা হতে ট্রাকযোগে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করতো। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়