১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৪:২৬, ১৬ আগস্ট ২০২১

আপডেট: ১১:৫৩, ২২ আগস্ট ২০২১

রূপগঞ্জে প্রাইভেট কার-ট্রাক সংঘর্ষে নিহত ৩

রূপগঞ্জে প্রাইভেট কার-ট্রাক সংঘর্ষে নিহত ৩

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পণ্যবাহী ট্রাকের সাথে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন৷ রোববার (১৫ আগস্ট) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে উপজেলার আমলাবো এলাকায় এশিয়ান হাইওয়ে (কাঞ্চণ-কুঁড়িল বিশ্বরোড) সড়কে মুন্সি পেট্রোল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: প্রাইভেটকারের চালক আলমগীর হোসেন (৪৬) এবং দুই যাত্রী আজাদ হোসেন (৩৫) ও রফিকুল ইসলাম (৪০)।

পুলিশ জানায়, প্রাইভেটকারের নিহত চালক আলমগীর হোসেনের বাড়ি গাজীপুর জেলায়। যাত্রী আমজাদ হোসেনের বাড়ি রাজধনীর খিলখেত এলাকায় এবং রফিকুল ইসলাম বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ এলাকায়।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি মো. মনিরুজ্জামান জানান, রোববার দিনগত রাত আনুমানিক সাড়ে বারোটা থেকে একটার দিকে এশিয়ান হাইওয়ে সড়কের দ্রুত গতিতে আসা একাটি প্রাইভেটকারের সাথে পেঁয়াজবাহী একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক ও দুই যাত্রী যাত্রী নিহত হন। গুরুতর আহত অবস্থায় এক যাত্রীকে আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনাস্থলে যাওয়া ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. সালাউদ্দিন জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এছাড়া নিহতদের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হাইওয়ে থানা পুলিশের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়