২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:৪০, ২০ মে ২০২২

আপডেট: ২১:৪০, ২০ মে ২০২২

রূপগঞ্জে বাড়ির কেয়ারটেকার খুন

রূপগঞ্জে বাড়ির কেয়ারটেকার খুন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জয়দেব সরকার (৫৬) নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২০ মে) বিকেল ৪টার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় পুলিশ৷

নিহত জয়দেব উপজেলার ভিংরাবো এলাকার অ্যাডভোকেট সুনিল মালাকারের বাড়ির কেয়ারটেকার৷ তার মৃত্যুর ঘটনায় মেয়ে তৃষ্ণা রাণী সরকার বাদী হয়ে দুইজনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার বরাতে পুলিশ জানায়, গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার বটবাড়ি এলাকার জয়দেব সরকার তার পরিবারের সদস্যদের নিয়ে সুনীল মালাকারের বাড়িতে বসবার করে আসছিলেন। শুক্রবার ভিংরাবো গ্রামের অটোরিকশা চালক মাহবুবের স্ত্রী রোকেয়া বেগম (৩৮) ও তার ছেলে সিয়াম (১৮) সুনিল সরকারের বাড়ির গাছের আম চুরি করার সময় জয়দেব সরকার বাধা দেয়। এ সময় তাদের সঙ্গে জয়দেব সরকারের বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে মাহবুবের স্ত্রী রোকেয়া বেগম ও সিয়াম বাড়ির কেয়ারটেকার জয়দেব সরকারের গলায় চেপে ধরেন। তখন জয়দেব সরকার মাটিতে লুটে পড়েন। জয়দেব সরকারের ডাক চিৎকারে তার স্ত্রী ও কন্যাসহ আশপাশের লোকজন ছুটে আসলে ঘাতকরা পালিয়ে যায়।

পরে জয়দেব সরকারকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জয়দেব সরকারের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, জয়দেব সরকারের মেয়ে তৃষ্ণা রাণী সরকার বাদী হয়ে রোকেয়া বেগম ও তার ছেলে সিয়ামকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়