২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:১৩, ১৯ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২০:১৪, ১৯ সেপ্টেম্বর ২০২১

রূপগঞ্জে বিট পু‌লি‌শিং সভা অনু‌ষ্ঠিত

রূপগঞ্জে বিট পু‌লি‌শিং সভা অনু‌ষ্ঠিত

প্রেস নারায়ণগঞ্জ: ‘‌বিট পু‌লি‌শিং বা‌ড়ি বা‌ড়ি, নিরাপদ সমাজ গ‌ড়ি’ এই প্রতিপাদ্যকে সাম‌নে রে‌খে রূপগঞ্জে মাদক, সন্ত্রাস, কি‌শোরগ্যাং, জঙ্গীবাদ বি‌রোধী বিট পুলিশিং সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

র‌বিবার (১৯ সেপ্টেম্বর) বি‌কে‌লে উপ‌জেলার তারা‌বো বাজার এলাকায় এ বিট পুলি‌শিং সভা অনু‌ষ্ঠিত হয়। তারা‌বো পৌরসভার প্যা‌নেল মেয়র আমির হো‌সেন ভূঁইয়ার সভাপ‌তি‌ত্বে সভায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) আবুল ফয়সাল মোহাম্মদ সা‌য়েদ।

সভায় অন্যান্য‌দের ম‌ধ্যে বক্তব্য রা‌খেন, সাপ্তা‌হিক রূপকণ্ঠ প‌ত্রিকার সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, রূপগঞ্জ উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি মাহাবুবুর রহমান মে‌হের, তারা‌বো পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউ‌ন্সিলর আনোয়ার হো‌সেন, তারা‌বো পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউ‌ন্সিলর বিএম আতিকুর রহমান, তারা‌বো পৌরসভার সংর‌ক্ষিত নারী কাউ‌ন্সিলর জোসনা বেগম প্রমুখ।

রূপগঞ্জ থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) আবুল ফয়সাল মোহাম্মদ সা‌য়েদ বলেন, আজকের সমাজে যেভাবে সন্ত্রাস ও মাদক বৃদ্ধি পাচ্ছে তা সমুলে নিমুর্ল করতে হবে। সমাজে সন্ত্রাস ও মাদক বিক্রেতাদের কোন ঠাই নাই। তাদেরকে সমাজ থেকে নির্মূল করতে হবে। এ জন্য সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। সহযোগিতা করতে হবে প্রশাসনের লোকজনকে। আমরা সকলে মিলে প্রচেষ্টা করলেই সমাজ থেকে অপরাধীদের দমন করতে পারবো।

এ সময় তিনি আরো বলেন, যেখানেই কোন সন্ত্রাসী বা মাদক বি‌ক্রির ঘটনা ঘটবে সাথে সাথে ০১৩২০০৯০৪৯৬ এ নম্বরে পুলিশকে জানালে সাথে সাথে পুলিশ ঘটনাস্থ‌লে উপস্থিত হবে। এবং সংবাদদাতার নাম সম্পূর্ন গোপন রাখা হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়