২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:০৬, ২০ মে ২০২২

আপডেট: ২২:০৭, ২০ মে ২০২২

রূপগঞ্জে মাছ ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ

রূপগঞ্জে মাছ ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জাকির শেখ (৫০) নামে এক মাছ ব্যবসায়ীকে অপহরণর অভিযোগ পাওয়া গেছে৷ কৌশলে তিনি পালিয়ে এসে থানায় অভিযোগ দায়ের করেছেন৷

জাকির শেখ গোপালগঞ্জ জেলার সদর উপজেলার তাড়গ্রাম এলাকার মৃত রতন শেখের ছেলে। অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত বুধবার (১৮ মে) রাত ১১টার দিকে উপজেলার মৈকলী এলাকার সিকদার সিএনজি পাম্প সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কে সিলেটগামী এনপি পরিবহন নামক বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে বাসে থাকা সকল যাত্রীদের সাথে মাছ ব্যবসায়ী জাকির শেখ বাস থেকে নেমে যান। এ সময় ২টি মোটরসাইকেলযোগে ৪ জন অপহরণকারী জাকির শেখকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়। পরে অপহরণকারীরা তাকে নির্জন স্থানে নিয়ে সাথে থাকা মাছ কেনার নগদ টাকাসহ তার ব্যবহৃত মোবাইল ফোনটি কেড়ে নেয় এবং ফোনে থাকা তার স্ত্রীর মোবাইল নাম্বারে কল করে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। জাকির শেখকে বাঁচাতে তার স্ত্রী আয়েশা বেগম রাত ১ টার দিকে অপহরণকারী কাছে বিকাশে ১৪ হাজার টাকা পাঠায়। অপহরণকারীরা তাদের দাবিকৃত টাকা না পেয়ে জাকির শেখকে কিল-ঘুষিসহ এলোপাথারিভাবে মারপিটসহ খুনের উদ্দেশ্যে ধারালো রাম দা দিয়ে আঘাত করতে গেলে জাকির শেখ বাঁধা দিতে গিয়ে তার বাম হাতে গুরুতর জখম হয়। দাবিকৃত মুক্তিপণের বাকি টাকা পাওয়ার আশায় তাকে বেঁধে রাখে অপহরণকারীরা। রাত ৩টার দিকে জাকির শেখ অপহরণকারীদের কাছ থেকে কৌশলে পালিয়ে আসে। পরে পরিবারের সদস্যের সাথে মুঠোফোনে কথা বলে বৃহস্পতিবার (১৯ মে) রাতে রূপগঞ্জ থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়