২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:৪৮, ২৩ মে ২০২২

আপডেট: ১৩:৪৯, ২৩ মে ২০২২

রূপগঞ্জে যুবদল নেতার বাড়িতে হামলা

রূপগঞ্জে যুবদল নেতার বাড়িতে হামলা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকনের বাড়িতে সশস্ত্র হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। খোকনের দাবি, তারা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী। এ সময় বেশ কয়েক রাউন্ড গুলি বর্ষণের শব্দ পাওয়া গেছে বলে জানা গেছে। তবে যুবলীগের দাবি- এ হামলায় ছাত্রলীগ বা যুবলীগের কোনো সম্পৃক্ততা নেই।

রোববার (২২ মে) সন্ধ্যায় মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন শেষে নেতাকর্মীরা চলে যাবার পর এ হামলা চালানো হয়। এ সময় সেখানে অবস্থান করা বিএনপি নেতাকর্মীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। তাৎক্ষণিকভাবে আহতদের তথ্য পাওয়া যায়নি। হামলার সময় খোকন বাড়িতে ছিলেন না বলে জানা গেছে।

উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন বলেন, আমরা মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন শেষে ফেরার সময় এ হামলা চালানো হয়। খোকনের বাড়ি ঘেরাও করে গুলি বর্ষণ, ভাঙচুর করা হয়। এ সময় তাদের বাধা দিতে গেলে আমাদের নেতাকর্মীরা আহত হয়।

গোলাম ফারুক খোকন বলেন, দলের কাউন্সিল করতে গেলেও হামলা হচ্ছে। একদলীয় শাসন পাকাপোক্ত করতে এই অপচেষ্টা কখনোই সফল হবে না। অপশক্তির বিরুদ্ধে প্রতিবাদ বন্ধ করে প্রতিরোধ শুরু হলে, তখন কেউ থামাতে পারবে না। সম্মেলনের চেয়ার টেবিল ও স্টেজ ভাঙচুর করে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। এ সময় পুরো এলাকায় সাধারণ মানুষের মাঝে এক প্রকার আতঙ্ক সৃষ্টি হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, এ হামলার ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগের কেউ সংশ্লিষ্টতা নেই। বিএনপির দুই গ্রুপের কোন্দল নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষ লেগে আমাদের ওপর দোষ চাপানোর চেষ্টা চলছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, আমাকে কেউ জানায়নি। এ রকম কোনো ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়