২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৩৯, ২১ মে ২০২২

আপডেট: ১৭:৩৯, ২১ মে ২০২২

রূপগঞ্জে ষড়যন্ত্রের অভিযোগ তুলে প্যানেল মেয়রের সংবাদ সম্মেলন

রূপগঞ্জে ষড়যন্ত্রের অভিযোগ তুলে প্যানেল মেয়রের সংবাদ সম্মেলন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ষড়যন্ত্র ও অপপ্রচার হচ্ছে অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়র ও পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পনির হোসেন। তাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করেন এই পৌর মেয়র। শনিবার (২১ মে) বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার তারাইল এলাকার নিজ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

এ সময় তিনি বলেন, গত পৌর নির্বাচনে পৌরসভার ১নং ওয়ার্ড থেকে তিনি বিপুল ভোটে নির্বাচিত হন। নির্বাচনে তার কাছে পরাজিত হয়ে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জহিরুল ইসলাম মোহন, তার ভাই অ্যাডভোকেট সোলাইমান হোসেন পারুল ও স্থানীয় মাদকসেবী আলমগীর তাকে নিয়ে ষড়যন্ত্র ও অপপ্রচার করছে। এরই ধারাবাহিকতায় তার ইটভাটার ব্যবসা বন্ধের জন্য তাকে মিথ্যা মামলায় হয়রানি করে আসছে। চক্রটি রাজধানীর আশেপাশের ইটভাটা বন্ধে মহামান্য হাইকোর্টের একটি রুলকে কেন্দ্র করে স্থানীয়ভাবে তাকে হয়রানি ও হেনস্থা করছে বলেও অভিযোগ করেন পনির হোসেন।

তিনি আরও বলেন, সরকার যদি মনে করে ইটভাটার ব্যবসা বন্ধ করে দিবে তাহলে আমরা ব্যবসা গুটিয়ে নিবো। বর্তমানে আমরা সব ধরনের বৈধ কাগজপত্র নিয়ে ব্যবসা করে আসছি। সিদ্ধান্ত কার্যকর হবার আগেই মহলটি আমাকে যেভাবে হেনস্তা করছে তা নিন্দনীয় এবং অযৌক্তিক। তিনি এসব হয়রানি বন্ধে সংশ্লিষ্ট মহলের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আমির আলী, কাঞ্চন পৌর যুবলীগের সহসভাপতি মোমেন মিয়া, রাশেদ মিয়া, সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়া, যুবলীগ নেতা কামাল পারভেজ, দুলাল মিয়া প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়