২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ০১:১১, ১১ আগস্ট ২০২২

আপডেট: ১৮:৫৩, ১১ আগস্ট ২০২২

রূপগঞ্জের নীলার ক্লাব-রেস্তোরাঁ ভেঙে দিলো রাজউক

রূপগঞ্জের নীলার ক্লাব-রেস্তোরাঁ ভেঙে দিলো রাজউক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচলের অব্যাহতিপ্রাপ্ত আওয়ামী লীগ নেত্রী ও উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলার ‘পূর্বাচল লেডিস ক্লাব‘ ও ‘লাভ ফরেস্ট রেস্টুরেন্ট’ ভেঙে দিয়েছে রাজধানী উন্নয়ন কর্পোরেশন (রাজউক) কর্তৃপক্ষ৷ বুধবার (১০ আগস্ট) দিনভর অভিযান চালিয়ে এই স্থাপনাগুলো উচ্ছেদ করে রাজউক।

পূর্বাচলের ১৩ নম্বর সেক্টরে খেলার মাঠ দখল করে এবং আবাসিক প্লটে গড়ে তোলা এই ক্লাবকে অবৈধ বলে জানিয়ে রাজউক৷ রাজউক কর্তৃপক্ষ জানায়, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলাসহ স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তি দীর্ঘদিন ধরে রাজউকের জমিতে অবৈধভাবে বিভিন্ন স্থাপনা নির্মান করে নিজেদের দখলে রেখেছেন। বিষয়গুলো রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নজরে এলে বুধবার পূর্বাচলের ১৩ নম্বর সেক্টরে অভিযান চালিয়ে নীলার লেডিস ক্লাব এবং ২৪ নম্বর সেক্টরে লাভ ফরেস্ট রেস্টুরেন্টের সমস্ত স্থাপনা উচ্ছেদ করা হয়।

রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলামের নেতৃত্বে পরিচালিত এই উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন রাজউকের জোন ৪ এর পরিচালক মুকসুদুল আরেফিন, অথরাইজড অফিসার মাসুক আহমেদসহ বিভিন্ন কর্মকর্তা ও বিপুল সংখ্যক পুলিশ সদস্য। এই উচ্ছেদ অভিযান চলমান থাকবে বলেও জানান রাজউক।

রাজউক ও স্থানীদের অভিযোগ, পূর্বাচল ১৩ নম্বর সেক্টরের ৩০৫ নম্বর রোডে প্রায় তিন বিঘা জমি প্রতিবন্ধীদের খেলার মাঠ হিসেবে সংরক্ষণ করেছিল রাজউক। ওই প্লটের দুই বিঘা নীলা দখল করে তৈরি করেছেন পূর্বাচল লেডিস ক্লাব। চারপাশে সীমানা দিয়ে ভেতরে বানানো হয়েছে সুইমিংপুল, অফিসকক্ষ, ব্যায়ামাগারসহ কয়েকটি অবকাঠামো। নীলা নিজেই ওই ক্লাবের সভাপতি।

উল্লেখ্য, ফেরদৌসি নীলাকে নিয়ে সংবাদমাধ্যমে লেখালেখির এক পর্যায়ে গত ৩ আগষ্ট জেলা আওয়ামী লীগের পদ থেকে অব্যাহতি দেয়া হয়৷

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়