২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:২৮, ১৮ জুন ২০২১

আপডেট: ২২:৪৮, ১৮ জুন ২০২১

রেস্টুরেন্টে ‘অসামাজিক কর্মকাণ্ড’, ২৪ তরুণ-তরুণী আটক

রেস্টুরেন্টে ‘অসামাজিক কর্মকাণ্ড’, ২৪ তরুণ-তরুণী আটক

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জের পূর্বাচল হোয়াইট হাউজ রেস্টুরেন্ট থেকে দেশী-বিদেশী মদ-বিয়ারসহ অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ২৪ জন তরুণ-তরুণীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ১৭ জুন রাতে উপজেলার ইউসুফগঞ্জের কাদিরারটেক এলাকায় অবস্থিত রেস্টুরেন্টে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় দেশী-বিদেশী মদ, বিয়ার, জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৪৭ হাজার ৫শ` টাকা জব্দ করা হয়েছে। আটককৃতদের মধ্যে ১১ জন নারী ও ১৩ জন পুরুষ।

পুলিশ জানিয়েছে, আটককৃত নারীদের মধ্যে ৪ জন নৃত্যশিল্পী ও ৭ জন অনৈতিক কাজে জড়িত। এ ঘটনায় রেস্টুরেন্টের মালিক নজরুল ইসলাম পলাতক রয়েছেন।

আটককৃতরা হলেন-বরগুনা জেলার আলাউদ্দিন (৪০), সিয়াম (১৯), ঢাকা জেলার লাবলু (৩২), সোহেল (৩৮), ফরিদ হোসেন (৩৪), জাহিদুর রহমান (৪৬), মধুপুরের দাউদ মুরং (১৮), শেরপুর জেলার জসীম উদ্দিন (২৬), কুমিল্লা জেলার সালাম আহমেদ (২২), সাইফুল ইসলাম (৩৯), বরিশাল জেলার মুজিবর রহমান (৪০), ঝালকাঠি জেলার নুর আলম (২২), নারায়ণগঞ্জ জেলার আবির রায়হান (২৮), মুন্সিগঞ্জ জেলার মোশারফ (২০)। এদের মধ্যে ৩ জন রেস্টুরেন্টের কর্মচারী। নৃত্যশিল্পী নোয়াখালী জেলার লাবনী (২১), লক্ষীপুরের নাজমা (১৯), ফরিদপুরের মুনিয়া আক্তার (১৮), নারায়ণগঞ্জের জেরিন আক্তার শাহিন (২৫), ঢাকা জেলার মায়া বেগম (২৫), রুনা আক্তার (২১), দাউদকান্দির নওরিন আক্তার (২০), সোনিয়া (১৮) দিনাজপুরের প্রিয়া আক্তার (২২), কালকিনি থানার ফারিহা আক্তার (১৯), দক্ষিণ কেরাণীগঞ্জের রুবিনা আক্তার এ্যানি (৪২)।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে রূপগঞ্জ থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। রূপগঞ্জ থানার এসআই ইফাত আহমেদ বাদী হয়ে এই মামলা দুইটি দায়ের করেছেন। এছাড়া আসামীদের শুক্রবার নারায়ণগঞ্জের আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়