২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:২৮, ৭ জুলাই ২০২১

আপডেট: ১৭:৩৮, ৭ জুলাই ২০২১

র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৫

র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৫

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে ৭৪০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৬ জুলাই) বন্দর থানাধীন কদমরসূল এলাকা ও সদর থানাধীন ডিআইটি মার্কেট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. জাহিদ হাসান (২৪), মো. আলম চাঁদ (২৫), মো. আফজাল হোসেন (২৪), মো. টিটু হোসেন (২৮) ও মো. মেরাজ হোসেন (২২)।

গ্রেফতারকৃত মো. জাহিদ হাসান বন্দর থানাধীন বাগবাড়ী এলাকার মৃত আ. রশিদের ছেলে, আলম চাঁদ সদর মডেল থানাধীন নিতাইগঞ্জ মন্ডলপাড়া এলাকার মো. আলী হোসেনের ছেলে, আসামী মো. আফজাল হোসেন একই জেলা ও থানাধীন জল্লারপাড় এলাকার মো. কবির হোসেন এর ছেলে, মো. টিটু হোসেন একই জেলা ও থানাধীন নয়াপাড়া এলাকার মো. আলমগীর হোসেনের ছেলে এবং মো. মেরাজ হোসেন একই জেলা ও থানাধীন বাবুরাইল এলাকার মৃত মুক্তার হোসেনের ছেলে।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

র‌্যাব জানায়, মঙ্গলবার দুপুরে বন্দরের কদমরসূল এলাকা থেকে ১৬০ পিস ইয়াবাসহ জাহিদ হাসান নামের এক যুবককে গ্রেফতার করা হয়। একই দিন গভীর রাতে সদর মডেল থানাধীন ডিআইটি মার্কেট এলাকা থেকে ইয়াবাসহ মো. আলম চাঁদ, মো. আফজাল হোসেন, মো. টিটু হোসেন ও মো. মেরাজ হোসেনকে ৫৮০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৬ হাজার ৬৩০ টাকাসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়