১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:০৮, ২৭ জুন ২০২২

আপডেট: ১৮:২৩, ২৭ জুন ২০২২

র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৬

র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৬

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ১৪শ’ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৬ কেজি গাঁজা জব্দসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার (২৭ জুন) সকালে চালানো অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু জানান।

গ্রেপ্তার ছয়জন হলেন- নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দুপ্তারা গ্রামের মৃত কাইয়ুম ভূঁইয়ার ছেলে রেদওয়ান ভূঁইয়া (২৩), একই গ্রামের ওবায়দুলের ছেলে হাসিব (২৪), কুমিল্লার চৌদ্দগ্রামের সোনাকাঠিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মাহামুদ হাসান (৩০), একই গ্রামের এরশাদ মিয়ার ছেলে ইউনুস মিয়া (৩৫), কুমিল্লার লাকসামের রাজঘাট এলাকার আব্দুল কদেরের ছেলে আরিফুল ইসলাম (২৮), লাকসামের পেয়ারাপুর এলাকার আলী আহম্মেদের ছেলে আবুল খায়ের (২৪)।

র‌্যাব কর্মকর্তা রিজওয়ান জানান, সোমবার সকালে নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশি করে ৪০০ বোতল ফেনসিডিলসহ রেদওয়ান ও হাসিবকে গ্রেপ্তার করা হয়। ১৪৫০ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ মাহামুদ ও ইউনুসকে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। মুন্সিগঞ্জের গজারিয়ার বাউশিয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ আরিফুল ও আবুলকে গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর আরেকটি দল। পৃথক তিন অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ একটি প্রাইভেটকার ও দু’টি মোটর সাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাব কর্মকর্তা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়