২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:২৭, ১২ সেপ্টেম্বর ২০২০

র‍্যাবের হাতে নারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

র‍্যাবের হাতে নারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

প্রেস নারায়ণগঞ্জ: ১৫ কেজি গাঁজাসহ নারায়ণগঞ্জের কাঁচপুর ও নরসিংদী জেলার শিবপুর থানার সৈয়দেরগাঁও থেকে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-১১ সিপিএসসি কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।

গ্রেফতার ইয়াসমিন আক্তার জুঁই (২২) ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার গুনিত্তক এলাকার বাসিন্দা। অপর দুই আসামী মহিব শেখের (৩৫) বাড়ী বাগেরহাট জেলার চিতলমারী থানার বড়গুনি ও বুরুজ মিয়ার (৩৭) বাড়ী নরসিংদী জেলার শিবপুরের আলীনগর।

র‍্যাব জানায়, শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে র‍্যাবের চেকপোস্টে সিলেট হতে ঢাকাগামী মিতালী পরিবহনে তল্লাশী করে ৪ কেজি গাঁজাসহ ইয়াসমিন আক্তার জুঁইকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্য মতে ১১ কেজি গাঁজাসহ নরসিংদী থেকে মহিব শেখ ও বুরুজ মিয়াকে গ্রেফতার করা হয়।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিন আসামী স্বীকার করেছে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায়ী ইয়াসমিন আক্তার জুঁইয়ের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‍্যাব।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়