১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩৬, ২২ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২০:৩৬, ২২ সেপ্টেম্বর ২০২১

লায়ন্স ক্লাবের উদ্যোগে রূপগঞ্জে দিনব্যাপী কার্যক্রম

লায়ন্স ক্লাবের উদ্যোগে রূপগঞ্জে দিনব্যাপী কার্যক্রম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে দিনব্যাপী নানান কর্মসূচি পালন করেছে লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স। বুধবার ২২ সেপ্টেম্বর রূপগঞ্জের কাঞ্চন বিরাবো এলাকায় একটি রিসোর্টে সেবামূলক কার্যক্রম, ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, দায়িত্ব গ্রহন, নতুন সদস্য যোগদান ও মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিসট্রিক গভর্ণর লায়ন জালাল আহমেদ, এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদ্য প্রক্তন সাবেক ডিসট্রিক গভর্ণর লায়ন কামরুন নাহার, প্রথম ভাইস ডিসট্রিক গভর্ণর লায়ন ইঞ্জিনিয়ার আব্দুল ওহাব, দ্বিতীয় ভাইস ডিসট্রিক গভর্ণর লায়ন ডা. মো. বশির উল্লাহ, ডিসট্রিক কেবিনেট সেক্রেটারী লায়ন মহসিন ইমাম চৌধুরী, ডিসট্রিক কেবিনেট ট্রেজেরার লায়ন ফারুক রহমান।

এসময় লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্সের গাইডিং লায়ন মোহাম্মদ নিজামুল হক, ক্লাব প্রেসিডেন্ট লায়ন আশরাফুজ্জামান হিরা, সেক্রেটারী মো. হাবিবুর রহমান মুরাদ, ট্রেজারার রাহেলা সিদ্দিক কনা সহ অন্যান্য লায়ন নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিথ ছিলেন।

দুই পর্বের অনুষ্ঠানে সকাল থেকে দুপুর পর্যন্ত সেবামূলক কর্মসূচীর মধ্যে চক্ষু পরীক্ষা, ডায়াবেটিস চেকাব, মেডিকেল ক্যাম্প সহ কর্মহীন মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন ও ডিস্ট্রিক গভর্ণরের রিলিফ ফান্ড থেকে নগদ অর্থ প্রদান করা হয়। এসময় মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্বারক ও উপহার প্রদান করা হয়। দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন, বৃক্ষ রোপন ও গাছের চারা বিতরন করা হয়েছে। এসময় করোনার স্বাস্থ্যবিধি মানতে মাস্ক বিতরন ও সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়। পরে দুপুর থেকে বিকেল পর্যন্ত লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স ক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, নতুন কমিটির দায়িত্ব গ্রহন ও নতুন সদস্য যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়