২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৩:০৫, ১৪ অক্টোবর ২০২০

আপডেট: ১৩:২০, ১৪ অক্টোবর ২০২০

লিপি ওসমান অসুস্থ, আবারো দোয়া ভিক্ষা চাইলেন শামীম ওসমান

লিপি ওসমান অসুস্থ, আবারো দোয়া ভিক্ষা চাইলেন শামীম ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: হঠাৎ অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী লিপি ওসমান। অসুস্থ স্ত্রী সালমা ওসমান লিপির জন্য আবারো নারায়ণগঞ্জ তথা দেশবাসীর কাছে দোয়া ভিক্ষা চেয়েছেন শামীম ওসমান।

বুধবার (১৪ অক্টোবর) সকালে তিনি বলেন, গত তিন মাস ধরে আমি ছাড়া পরিবারের সকল সদস্যই অসুস্থ হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন। আমি মনে করি মহান আল্লাহ সুবানাতালা আমাদের পরীক্ষা নিচ্ছেন। আমি সবার দোয়া ভিক্ষা চাই। গত মাসের মাঝামাঝি সে (লিপি ওসমান) করোনায় আক্রান্ত হয়েছিল। এরপর ছেলে অয়ন ওসমান, তার স্ত্রী ও নাতি করোনায় আক্রান্ত হয়।

পরবর্তীতে আল্লাহর রহমতে ও মানুষের দোয়ায় তারা একে একে সুস্থ হয়ে উঠে। কিন্ত গত কয়েকদিন আগে আকষ্মিকভাবে লিপি ওসমান অসুস্থ হয়ে পড়লে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এখন আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার স্ত্রীসহ পরিবারের সকল সদস্যের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। পরশুদিন শুক্রবার। জুমআর দিন। পবিত্র এই দিনে আপনাদের কারো না কারো হাতের উছিলায় মহান আল্লাহ রাব্বুল আলামিন হয়তো আমার স্ত্রীকে সুস্থ করে তুলবেন।

শামীম ওসমান বলেন, এ পর্যন্ত মানুষের দোয়া ও মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমতে সুস্থ হয়েছেন পরিবারের অন্যান্য সদস্যরা। আমাকেও আপনাদের দোয়ায় আল্লাহ সুবহানাতালা এখন পর্যন্ত সুস্থ রেখেছেন। তাই আমি সবার কাছে দোয়া ভিক্ষা চাই।

উল্লেখ্যকরোনা সঙ্কটে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। করোনার প্রার্দুভাব শুরু হওয়ার প্রথম থেকেই তিনি কর্মহীন, দু:স্থ ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌছে দিয়েছেন। করোনার ভয়বহতায় মানুষের কাছাকাছি যেতেন না পারলেও বিভিন্ন মাধ্যমে অসহায় মানুষের খোঁজ নিয়েছেন। অনেকে তাকে ফোন করেও তাদের অসহায়ত্বের কথা বলেছেন। তিনি সাথে সাথে সেই অসহায় মানুষের বাসায় স্বেচ্ছাসেবীর মাধ্যমে সহায়তা দিয়েছেন। সব শেষে গত মাসে নিজে করোনায় আক্রান্ত হয়েও নারায়ণগঞ্জ শহরের বাবুরাইল দেওভোগ এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজড রোগী কাবিলের বাড়িতে স্বেচ্ছাসেবী পাঠিয়ে আর্থিক সহায়তা দান করেন। এবং নিজে কাবিলের স্ত্রী নুপুরের সঙ্গে মুঠোফোনে কথা বলে শান্তনা দিয়েছেন। অসহায় খেলোয়ারের পাশে দাঁড়িয়েছেন লিপি ওসমান। তার সহযোগিতায় ওই খেলোয়ার আবারো মাঠে ফিরে এসেছে। এমন অনেক উদাহরন সৃষ্টি করে লিপি ওসমান ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়