১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:১৬, ১৮ অক্টোবর ২০২২

আপডেট: ২০:২৩, ১৮ অক্টোবর ২০২২

শামীম বন্দনায় আইভীর প্রতি ক্ষোভ ঝাড়লেন মজিবুর

শামীম বন্দনায় আইভীর প্রতি ক্ষোভ ঝাড়লেন মজিবুর

প্রেস নারায়ণগঞ্জ: নির্বাচনে জিতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের গুণকীর্তন ও সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে ক্ষোভ ঝেড়েছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান। তিনি এইসময় মেয়র আইভীকে আল্লাহর কাছে ক্ষমা চাইতে বলেন।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে লটারিতে জয়ের পর এক প্রতিক্রিয়ায় এসব বলেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিপরীতে সমান ভোট পাওয়ার পর তিনি লটারিতে জেলা পরিষদের এক নম্বর সদস্য পদ জিতেছেন।

জেলা পরিষদের ১নং ওয়ার্ডে সদস্য প্রার্থী ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। দুইজনেই ১৫টি করে সমান ভোট পাওয়ায় মঙ্গলবার লটারি অনুষ্ঠিত হয়। স্থানীয় রাজনীতিতে জাহাঙ্গীর আলম মেয়র আইভী ও মজিবুর রহমান এমপি শামীম ওসমান সমর্থক বলে পরিচিত।

ফলাফল ঘোষণার পর প্রতিক্রিয়ায় মজিবুর রহমান বলেন, ‘আমি অনেক আশা করেছিলাম মেয়র আইভীর প্রতি। তার জন্য আমি অনেক কষ্ট করেছি তার সিটি নির্বাচনে। তাকে আমি ভোট দিয়েছি, আমার এলাকা থেকে তাকে বিপুল ভোটে জয়ী করিয়েছি। তার নির্বাচনে আমি অনেক অর্থ ব্যয় করেছি। তারপরও তিনি আমার সামনে দিয়ে বিএনপির কাউন্সিলর ও বিভিন্ন মামলার ওয়ারেন্ট আসামিদের নিয়ে ভোট দিতে আসেন। এতে আমি অনেক দুঃখ পেয়েছি, অনেক কষ্ট পেয়েছি। ৫২ বছর রাজনীতিতে আমি এমন কষ্ট কখনো পাইনি। আমি মেয়র মহোদয়কে বলবো, আপনি দয়া করে আল্লাহ তায়ালার কাছে ক্ষমা চাইবেন।’

অন্যদিকে সংসদ সদস্য শামীম ওসমানের গুণকীর্তন করে মজিবুর রহমান বলেন, ‘শুকরিয়া জানাই সংসদ সদস্য শামীম ওসমানের প্রতি। তিনি আমার জন্য যথেষ্ট করেছেন। আমি তার কাছে কৃতজ্ঞ। আমার এলাকার মানুষ তার কাছে ঋণী। তার মাধ্যমে এলাকার অনেক উন্নয়ন আমরা পেয়েছি।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়