১৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:২৬, ২২ মে ২০২৩

আপডেট: ১৭:২৬, ২২ মে ২০২৩

শিক্ষা সপ্তাহে জেলা পর্যায়েও শ্রেষ্ঠ নারায়ণগঞ্জ কলেজ

শিক্ষা সপ্তাহে জেলা পর্যায়েও শ্রেষ্ঠ নারায়ণগঞ্জ কলেজ

প্রেস নারায়ণগঞ্জ: জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ের পর জেলা পর্যায়েও সর্বাধিক পুরস্কার পেয়েছে নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা। এছাড়াও শ্রেষ্ঠ রোভার শিক্ষক ও শ্রেষ্ঠ রোভারের পুরস্কারও পেয়েছে নারায়ণগঞ্জ কলেজ।

সোমবার (২২ মে) জেলা শিক্ষা অফিস আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করেছে। গত ২০ মে শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কলেজ পর্যায়ে গ ও ঘ দুটি বিভাগ রয়েছে। গ বিভাগে ইংরেজি বক্তব্যে সুমাইয়া ইসলাম মিম, কবিতা আবৃত্তিতে নিরুপম হায়াত কাব্য, দেশাত্মবোধক গানে সানজিদ লিমা, রবীন্দ্রসঙ্গীতে হুমাইয়া জাহান ছোঁয়ামনি, উচ্চাঙ্গ সংগীত ও লোকসংগীতে উজ্জ্বল রায় পার্থ, উচ্চাঙ্গ নৃত্য ও লোকনৃত্যে অঙ্কিতা সাহা, জারি গানে উজ্জ্বল রায় পার্থ ও তার দল এবং ঘ বিভাগে বাংলা কবিতা আবৃত্তিতে আদিত্য সাহা, দেশাত্মবোধক গান, রবীন্দ্র সংগীত ও উচ্চাঙ্গ সংগীতে সংহতি ঘোষ রমা, নির্ধারিত বক্তৃতায় মো. নবী হোসেন, লোকনৃত্যে পুষ্পিতা সাহা, উচ্চাঙ্গ নৃত্যে মাহমুদুর রহমান সিয়াম ও জারি গানে মাহমুদুর রহমান সিয়াম ও তার দল শ্রেষ্ঠ প্রতিযোগীর পুরস্কার লাভ করেছে।

এদিকে শ্রেষ্ঠ রোভার শিক্ষক হয়েছেন নারায়ণগঞ্জ কলেজের শিক্ষক শরীফ মোহাম্মদ আরিফ মিহির। শ্রেষ্ঠ রোভার হয়েছে নারায়ণগঞ্জ কলেজের সাকিব আহসান।

নারায়ণগঞ্জ কলেজ গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ হাতেম বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেছেন, জেলা পর্যায়ে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় কৃতিত্ব অর্জনকারী এবং ২০২২ সালে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের ২৭ মে শনিবার কলেজ মিলনায়তনে সংবর্ধনা জানানো হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ- ৫ আসনের মাননীয় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়