২৩ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫২, ২১ মার্চ ২০২৩

আপডেট: ২০:৫২, ২১ মার্চ ২০২৩

শিক্ষাক্ষেত্রে শেখ হাসিনা অবিস্মরণীয় এক নাম: মন্ত্রী গাজী

শিক্ষাক্ষেত্রে শেখ হাসিনা অবিস্মরণীয় এক নাম: মন্ত্রী গাজী

প্রেস নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, ‘শিক্ষাক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিস্মরণীয় এক নাম, তাঁর যুগান্তকারী নানামুখী পদক্ষেপ গ্রহণের কারণে শিক্ষায় ব্যাপক সফলতা এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কিন্ডারগার্টেন স্কুল গুলোরও ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।’

মঙ্গলবার (২১ মার্চ) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের গাজী অডিটোরিয়ামে রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতি উদ্যোগে গোলাম দস্তগীর গাজী মেধা বৃত্তি-২০২২ প্রদান অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে বৃত্তি প্রাপ্ত ১ হাজার ৫৬৫ জন শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ, সনদপত্র ও ক্রেষ্ট বিতরণ করেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হকের সভাপতিত্বে এবং রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুর রহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া সরকারী কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক মনিরুল হক মনির প্রমুখ।

উল্লেখ্য, রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতি উদ্যোগে গোলাম দস্তগীর গাজী মেধা বৃত্তি-২০২২ পরীক্ষায় রূপগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার ১০৬টি কিন্ডারগার্টেন স্কুলের ৪ হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এদের মধ্যে ১ হাজার ৫৬৫ জন শিক্ষার্থী বৃত্তি প্রাপ্ত হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়