২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:৩৩, ২৮ মার্চ ২০২৩

আপডেট: ২০:৩৩, ২৮ মার্চ ২০২৩

শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার

শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার কাশিপুরে মাদ্রাসায় পড়ুয়া তৃতীয় শ্রেনীর ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগে শাহিন নওয়াব (৪৫) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত শাহিন নওয়াব ফতুল্লা মডেল থানার কাশিপুর ফরাজিকান্দার মৃত মহিউদ্দিনের পুত্র।

মঙ্গলবার (২৮ মার্চ) ভোরে তাকে ফতুল্লার কাশিপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এর আগে সোমবার রাতে নির্যাতিত শিশুটির বাবা গ্রেফতারকৃত শাহিন নওয়াবকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্য করা হয়, পাশাপাশি ভাড়ায় থাকার সুবাদে গ্রেফতারকৃত শাহিন নওয়াবকে বাদীর মেয়ে আংকেল বলে ডাকতো। সোমবার দুপুরে বাদীর মেয়ে মাদ্রাসা থেকে বাসায় ফিরে আসে। এসময় বাদীর স্ত্রী ঘরের কাজ করছিলো। অপরদিকে গ্রেফতারকৃতের বাসায় কেউ না থাকার সুযোগে দুপুর দেড়টার দিকে বাদীর মেয়েকে ডেকে নিয়ে নানা প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। পরে বাদী বাসায় ফিরে এলে মেয়েকে কান্না করতে দেখে কারন জিজ্ঞেস করলে তার নিকট সকল কিছু খুলে বলে এবং তাকে জানানো হয় ইতিপূ্র্বেও একাধিকবার তার মেয়েকে ধর্ষণ করেছে গ্রেফতারকৃত শাহিন নওয়াব।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রেজাউল জানায়, অভিযুক্ত ধর্ষক কে মঙ্গলবার ভোর সাড়ে পাচটার দিকে কাশিপুর ফরাজিকান্দা থেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়