২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫৫, ২ মার্চ ২০২০

শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর পুরষ্কার বিতরণীতে মেয়র আইভী

শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর পুরষ্কার বিতরণীতে মেয়র আইভী

প্রেস নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আয়োজিত বঙ্গবন্ধু শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আন্ত:ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ মার্চ) নগরীর জিমখানা আলাউদ্দিন খান ক্রিকেট স্টেডিয়ামে ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক তানভীর আহম্মেদ টিটু এবং শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের সাবেক সভাপতি নাজমুল আলম বিলু।

শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের সাবেক খেলোয়ার ডা. রকিবুল ইসলাম শ্যামল এর সভাপতিত্বে এবং শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর কোচ মাকসুদ উল আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নাসিক ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস, নসিক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন, শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের সহ সভাপতি জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত ক্রীড়া সংগঠক এস এম আরিফ মিহির, সাবেক প্রথম শ্রেণীর ক্রিকেট খেলোয়ার ডা. মোজাফফর আহমেদ বাবু, শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের যুগ্ম সম্পাদক ও সাবেক কোচ আবদুর রব সহ ক্লাবের সাবেক ও বর্তমান খেলোয়রবৃন্দ।

ফাইনাল খেলায় ব্লু চ্যালেঞ্জার্সকে ৬৯ রানের বিশাল ব্যাবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রেড রেঞ্জার্স।

উল্লেখ্য, শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর সকল খেলোয়াড়দের নিয়ে পাঁচটি দল গঠন করে ২টি গ্রুপে বিভক্ত করে অনুষ্ঠিত হয়েছে এই টুর্নামেন্টে। একাডেমির সিনিয়র খেলোয়াড়দের ৩ টি (লাল, সবুজ ও নীল দল) এবং জুনিয়র খেলোয়ারদের নিয়ে ২টি দল (হলুদ ও কমলা দল) গঠন করা হয়েছিলো।

পুরো টুর্নামেন্টে ব্যাক্তিগত নৈপূন্য প্রদর্শন করে সিনিয়র গ্রুপে সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয়েছে ব্লু চ্যালেঞ্জার্সের সৈকত, সেরা বোলার নির্বাচিত হয়েছে রেড রেঞ্জার্সের হাসান এবং সেরা উইকেটকিপার হয়েছে রেড রেঞ্জার্সের পান্থ। জুনিয়র গ্রুপের সেরা ব্যাটসম্যান অরেঞ্জ ওয়ারিয়র্সের নয়ন, সেরা বোলার অরেঞ্জ ওয়ারিয়র্সের রেজওয়ান এবং সেরা উইকেট কিপার নির্বাচিত হয়েছে অরেঞ্জ ওয়ারিয়র্সের জুনায়েদ।

পুরো টুর্ণামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে দায়িত্ব পালন করেছে দৈনিক অগ্রবাণী।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়