২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:১১, ২৩ এপ্রিল ২০২১

শেখ রাসেল পরিষদের তিন ওয়ার্ড কমিটি ঘোষণা

শেখ রাসেল পরিষদের তিন ওয়ার্ড কমিটি ঘোষণা

প্রেস নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক অনুমোদিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ সদর থানার আওতাধীন ১১, ১২ ও ১৩নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি আল মামুনুর রশীদ ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রিফাতের নির্দেশনায় সদর থানার সভাপতি সজল ঘোষ ও সাধারণ সম্পাদক সৌরভ সাহা আগামী ১ বছরের জন্য এই তিন কমিটির অনুমোদন দেন৷

১১নং ওয়ার্ডের সভাপতি হিসেবে ইয়াছির আরাফাত ও সাধারণ সম্পাদক হিসেবে জয়ন্ত আচার্য, ১২নং ওয়ার্ডের সভাপতি হিসেবে শাফিন রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে হাসিবুল হাসান আবীর এবং ১৩নং ওয়ার্ডের সভাপতি হিসেবে প্রান্ত চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে রাফিন ইসলামকে ঘোষণা করা হয়। আগামী এক মাসের মধ্যে ৩টি ওয়ার্ড কমিটি পূর্ণাঙ্গ করে জেলা ও মহানগর কার্যালয়ে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি জোবায়ের আলম হীরা বলেন, শেখ রাসেল পরিষদ আওয়ামী লীগের ভবিষ্যৎ। নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত সংগঠনটি বিশেষ করে ক্রীড়া ও নানাবিধ সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে জড়িত।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়