২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৬, ২৫ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ২৩:৪৭, ২৫ সেপ্টেম্বর ২০২০

শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের ফতুল্লা থানা কমিটি গঠন

শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের ফতুল্লা থানা কমিটি গঠন

প্রেস নারায়ণগঞ্জ: শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ফতুল্লা থানা কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) বাদ আসর পিলকুনী পাঁচতলা সুফি তোজাম্মেল আলী রোড এলাকায় ফতুল্লা থানা প্রতিনিধি সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মো. দেলোয়ার হোসেন খান ওবায়েদ ও সাধারণ সম্পাদক এম এ স্বপন মন্ডল স্বাক্ষরিত সংগঠনের প্যাডে বুধবার ২৩ সেপ্টেম্বর এ কমিটিকে অনুমোদন প্রদান করেন।

এ কমিটিতে মো. আলামিন হোসেনকে সভাপতি ও নাজমুল হুদা বাঁধনকে সাধারণ সম্পাদক ও সৈয়দ মোহাম্মদ সুমনকে সাংগঠনিক সম্পাদক করে এ তিন সদস্য কমিটি গঠন করা হয়। এসময় নবগঠিত কমিটিকে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশনা প্রদান করা হয়।

ফতুল্লা থানা প্রতিনিধি সভায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সদর উপজেলার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সামিউন সিনহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মো. দেলোয়ার হোসেন খান ওবায়েদ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়