২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:০৫, ৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৭:০৫, ৬ ডিসেম্বর ২০২১

শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মামুন

শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মামুন

প্রেস নারায়ণগঞ্জ: শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক হলেন প্রকৌশলী আল-মামুনুর রশিদ। রবিবার (৫ ডিসেম্বর) রাতে বঙ্গবন্ধু এভিনিউতে সংগঠনটির কার্যালয়ে অনুমোদন পত্রটি তুলে দেয়া হয় প্রকৌশলী মামুনুর রশিদের হাতে। এসময় মামুনের হাতে অনুমোদন পত্রটি তুলে দেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব কে, এম শহিদ উল্যা এবং নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি জোবায়ের আলম হিরা, জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক শিপন।

এর আগে মামুন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২০ এর অক্টোবরে সর্ব প্রথম মামুন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতির দায়িত্ব পান। মহানগরের দায়িত্ব কালীন সময়ে তিনি নানা কর্মসূচি পালন করেন। এর মধ্যে ছিলো শিশুদের খেলাধূলার আয়োজন করা। শেখ রাসেলের জন্মদিনে এতিম ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ। এছাড়াও নানা রকম সামাজিক কর্মকান্ড করেন তিনি।

প্রকৌশলী আল মামুনুর রশিদ বলেন, আমি ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুকে জেনে বড় হয়েছি। বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস ও বঙ্গবন্ধুর এই বাংলাদেশের প্রতি অবদান জানতে স্কুল জীবন থেকেই চেষ্টা করেছি। আমিও ছোট বেলায় ফুটবল খেলতাম। সেই সময় বর্তমান বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে একবার খেলতে গিয়েছিলাম স্কুল পর্যায়ে। সেখানে বর্তমান প্রধানমন্ত্রীকে স্বচক্ষে দেখেছিলাম এবং তার সাথে হাত মিলিয়ে ছিলাম। সেই থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমার ভালোবাসা সৃষ্টি। গতবছর প্রথম যখন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়নগঞ্জ মহানগরের দায়িত্ব পাই তখন থেকেই চেষ্টা করেছি আমার দায়িত্বের প্রতি সুবিচার করতে। সুনাম অক্ষুন্ন রেখে চলতে চেষ্ঠা করেছি। বাচ্চাদের নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন করেছি। সামাজিক দায়িত্ব পালন করেছি। ভবিষ্যতেও এই দায়িত্ব সংগঠনের সুনাম অক্ষুন্ন রেখে পালন করবো। আমাকে এই দায়িত্ব দেয়ার জন্য ধন্যবাদ জানাই সংগঠনের মহাসচিব কেন্দ্রীয় কমিটির মহাসচিব কে এম শহিদ উল্যা এবং নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি জোবায়ের আলম হিরা ভাইসহ সকল নেতাকর্মীদের। তারা যে আস্থা আমার ওপর রেখেছে আমি যেনো সেই আস্থার প্রতিদান দিতে পারি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়