২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:১৯, ১৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৮:২০, ১৬ ডিসেম্বর ২০২১

শেখ রাসেল শিশু পরিষদের বিজয় র‌্যালি

শেখ রাসেল শিশু পরিষদের বিজয় র‌্যালি

প্রেস নারায়ণগঞ্জ: মহান বিজয় দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জে বিজয় র‍্যালি করেছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ জেলা শাখা।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জে নাসিক ৬নং ওয়ার্ডের মেঘনা ডিপোর সামনে থেকে শুরু হয়ে র‌্যালিটি এসও রোড, মুনলাইট, আইলপাড়া এলাকা প্রদক্ষিণ করে।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ জেলা সভাপতি জোবায়ের আলম হীরা ও সাধারণ সম্পাদক প্রকৌশলী আল-মামুনুর রশীদের নেতৃত্বে র‌্যালিতে উপস্থিত ছিলো শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সিদ্ধিরগঞ্জ থানা ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা। এসময় শিশুদের অংশগ্রহণে বিজয়ের সুবর্ণজয়ন্তীর র‌্যালিটির শোভাকে আরো বাড়িয়ে দেয়।

র‌্যালি শেষে উপস্থিত সকলের উদ্দেশ্যে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক প্রকৌশলী আল-মামুনুর রশীদ বলেন, `আজ মহান বিজয় দিবসের ৫০ বছর পূর্তি। আমরা আজ স্বাধীন দেশের নাগরিক। এই দেশ এমনি এমনি স্বাধীন হয় নাই। লক্ষ্য শহীদের রক্ত ও হাজার হাজার মা বোনদের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত এ বিজয়। স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন। আমরা এখন সেই কঠিন কাজটিই করছি। যারা যুদ্ধ করে এ দেশ স্বাধীন করে দিয়েছে আমারা তাদের এই অর্জনকে রক্ষার জন্য সব সময় প্রস্তুত আছি। যদি আমরা সেটা রক্ষা করতে না পারি তবে এই অর্জন বৃথা। বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়ে আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে। তোমরা এদেশের আগামীর ভবিষ্যত। তোমাদের হাতে আগামীর বাংলাদেশ। তোমাদেরকে এদেশের স্বাধীনতার প্রকৃত ইতিহাস জানতে হবে। বঙ্গবন্ধুর জীবনি জানতে হবে। কতোটা কষ্ট করে এদেশকে স্বাধীন করেছে বঙ্গবন্ধু তার সঠিক ইতিহাস জানতে হবে।`

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়