২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০৮, ২৮ ডিসেম্বর ২০২২

আপডেট: ২১:০৯, ২৮ ডিসেম্বর ২০২২

শেষ হলো ট্রাইটেক আয়োজিত ক্রিকেট ফেস্টিভ্যাল

শেষ হলো ট্রাইটেক আয়োজিত ক্রিকেট ফেস্টিভ্যাল

প্রেস নারায়ণগঞ্জ: ট্রাইটেক দেশের সর্ববৃহৎ এইচভিএসি -আর প্রতিষ্ঠান হিসেবে সুপরিচিত। সম্প্রতি তাদের ব্যবসায়িক সহযোগী ও সমমনা প্রতিষ্ঠান এবং সংগঠন নিয়ে `টি২০ ক্রিকেট ফেস্টিভ্যাল` নামের একটি টুর্নামেন্ট এর আয়োজন করে। ট্রাইটেক বিশ্বাস করে খেলাধুলা ও শরীরচর্চা বরাবরই কর্মীদের সৃজনশীলতা বৃদ্ধিতে সহায়তা করে। ৬ টি দলের অংশগ্রহণে মাধ্যমে শুরু হয় এই টুর্নামেন্ট। যেখানে ট্রাইটেক ট্রোজান্স এর সাথে দেশের সর্ববৃহৎ এইচভিএসি মেইনটেন্যান্স কোম্পানি “আরফোরএস ম্যাভরিকস”, ফৌজদারহাট ক্যাডেট কলেজের এক্স ক্যাডেট এর একটি টিম “টিম ফাউজিয়ান্স”, বুয়েট এর এক্স আর্কিটেক্ট টিম ``বুয়েট ব্লুস``, এক্স আইইউটিয়ান দের নিয়ে গঠিত “আইইউটি লেজেন্ডস” এবং সুপরিচিত ইপিসি ম্যানেজমেন্ট অর্গানাইজেশন নেক্সট স্পেসেস লিমিটেড এর ``ব্যান্ড অফ ব্রাদার্স `` অংশগ্রহণ করে।

গ্রুপ রাউন্ড থেকে সেমিফাইনালের দারুন লড়াই শেষে গেলো ২৪ ডিসেম্বর ফাইনালে মুখোমুখি হয় ট্রাইটেক ট্রোজান্স ও ব্যান্ড অফ ব্রাদার্স। অবশেষে ফাইনালের শ্বাসরুদ্ধকর এক ম্যাচের পর চ্যাম্পিয়ন হয় ব্যান্ড অফ ব্রাদার্স। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাইটেক ও নেক্সট স্পেসেস লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

এছাড়া এইচভিএসি -আর ইন্ডাস্ট্রিতে দীর্ঘ ২০ বছরের সেবার ম্যান উন্নয়নের পাশাপাশি ব্যবসায়িক পরিমণ্ডলে সহযোগী প্রতিষ্ঠানের সাথে সুসম্পর্ক বজায়ের অন্যতম দৃষ্টান্ত হিসেবে অংশগ্রহণকারীরা এমন আয়োজনকে সাধুবাদ জানায়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়