২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:৫৯, ২১ মে ২০২২

আপডেট: ১৯:৫৯, ২১ মে ২০২২

সম্মেলনে সরকারদলীয় হামলার প্রতিবাদে জেলা বিএনপি

সম্মেলনে সরকারদলীয় হামলার প্রতিবাদে জেলা বিএনপি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউনিয়ন বিএনপির সম্মেলনে হামলা ও নেতা-কর্মীদের বাড়িতে ভাঙচুরের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির তীব্র নিন্দা জানিয়েছেন।

শনিবার (২১ মে) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র পক্ষে ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এই নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে তারা বলেন, এই সরকার স্বৈরাচারী কায়দায় ক্ষমতায় টিকে থাকার জন্য দানবে পরিনত হয়েছে। তাদের অন্যায়-অবিচার, দূর্নীতি ও লুটপাটের প্রতিবাদ আজ মানুষ করতে পারে না। জুলুম নির্যাতনের মাধ্যমে তারা জনসাধারণের মুখ বন্ধ করে রেখেছে। কেউ প্রতিবাদ করতে গেলেই তার উপর বিভিন্ন কায়দায় নির্যাতনের ভয়াবহতা চালায়। সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন প্রক্রিয়া একটি রাজনৈতিক দলের সাংগঠনিক কার্যক্রম। এই সরকার এই সাংগঠনিক কার্যক্রমও সহ্য করতে পারছে না। আজকে তাদের গুন্ডা বাহিনী রূপগঞ্জের ভূলতা ইউনিয়ন বিএনপির সম্মেলনে যে তান্ডব চালিয়েছে তা কোনো সভ্য গণতান্ত্রিক দেশে কাম্য করা যায় না। তাদের প্রতিহিংসার মাত্রা এতই ভয়াবহ হয়ে উঠেছে যে তারা শুধু সম্মেলন পন্ড করেই খ্যান্ত হয় নাই, পাশাপাশি নেতাকর্মীদের বাড়িতেও ব্যাপক হামলা ও ভাংচুর চালিয়েছে। আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপি এই হামলা ও ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ও বিচার দাবি করছি। এবং এই হামলা ও ভাংচুরের ঘটনায় জড়িত আওয়ামী লীগ ও তাদের অঙ্গসংগঠনের সন্ত্রাসীদেরকে দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়