২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:০৭, ৩১ মে ২০২৩

আপডেট: ২০:০৮, ৩১ মে ২০২৩

সরকার বিএনপিকে ভয় পায়: আজাদ

সরকার বিএনপিকে ভয় পায়: আজাদ

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, এদেশের স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানই বাংলাদেশের স্বাধীনতার ঘোষক। মুক্তিযুদ্ধে তাঁর অবদান কোনভাবেই অস্বীকার করা যাবে না। কিন্তু সরকার নানাভাবে ষড়যন্ত্র করে জিয়াউর রহমানের অবদান মুছে ফেলতে চাইছে, কারণ তারা বিএনপিকে ভয় পায়। ইতিহাসকে বিকৃত করা যাবে কিন্তু বাংলাদেশের মানুষের মন থেকে জিয়াউর রহমানের নাম কখনো মুছে ফেলা সম্ভব নয়।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জে গোদনাইল ধনকুন্ড এলাকার মহানগর যুবদলের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমানে দেশের অবস্থা খুবই খারাপ। বিদ্যুৎ সমস্যা, গ্যাস সমস্যা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, হত্যা, খুন, হামলা-মামলায় দেশের মানুষ কেউ ভালো নেই। এভাবে আর কতদিন চলবে। এভাবে কি চলতে দেওয়া যাবে। সুতরাং এদেশের জনগণকে প্রতিবাদী হতে হবে। আজ জনগণের ধৈর্যের বাধ ভেঙে গেছে, দেয়ালে পিঠ ঠেকে গেছে। আমরা সবাই দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে কঠিন থেকে কঠিনতর আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাবো ইনশাল্লাহ।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বিশেষ অতিথি কেন্দ্রীয় যুবদলের সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জুয়েল আহম্মেদ, মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি।

এছাড়াও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুন উর রশিদ লিটন, ১১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, পারভেজ খান, সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সহ- সম্পাদক আলী ইমরান শামীম, মহানগর যুবদল মহানগর যুবদল নেতা সাইফুল ইসলাম আপন সহ প্রমূখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়