২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৪০, ২৭ অক্টোবর ২০২০

সরকারের পদত্যাগ দাবি করলেন বিএনপি নেতা সাখাওয়াত

সরকারের পদত্যাগ দাবি করলেন বিএনপি নেতা সাখাওয়াত

প্রেস নারায়ণগঞ্জ: ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পদত্যাগ দাবি করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান। তিনি বলেন, ‘সাধারণ মানুষের উপরে এই সরকার স্টিম রোলার চালাচ্ছে। এতে করে জনগণের দুর্ভোগ পোহাতে হচ্ছে। তাই আমরা সরকারের পদত্যাগের দাবি জানাচ্ছি।’

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সামনে মহানগর যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। একই সাথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

সাখাওয়াত হোসেন আরও বলেন, ‘দেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে জনগণের নাভিঃশ্বাস উঠে গেছে। কারণ প্রতিটি দ্রব্যমূল্য আজ মানুষের নাগালের বাইরে চলে গিয়েছে। এই সরকার প্রতিটি ক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিয়েছে। সরকারের এমপি, মন্ত্রীরা এদেশে লুটপাটের রাজনীতি শুরু করেছে।’

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৪২ পাউন্ডের কেক কেটে উদযাপন করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। কেক কেটে ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি সাখাওয়াত হোসেন খান। আরো উপস্থিত ছিলেন মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, মঞ্জুরুল আলম মুছা, শহীদুল্লাহ, মহানগর যুবদল নেতা নুর হোসেন, তরিকুল ইসলাম, জাকির হোসেন প্রমুখ।

মমতাজ উদ্দিন মন্তু বলেন, যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। সেই সাথে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর যুবদলের সকল নেতা ও কর্মীদেরকে আহবান করবো আমরা বিভেদ নয় ঐক্য চাই। তাই ঘরে বসে নয় রাজপথে থেকে অধিকার আদায়ের আন্দোলনে শরিক হতে চাই।

কেক কাটা শেষে নেতাকর্মীরা একটি র‌্যালি বের করে। তবে পুলিশি বাঁধায় র‌্যালিটি সেখানেই শেষ করে দেওয়া হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়