২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২৩:২৬, ২১ নভেম্বর ২০২২

আপডেট: ২৩:২৭, ২১ নভেম্বর ২০২২

সরকারের বিরুদ্ধে সারাদেশে গণজোয়ার শুরু হয়েছে: সাখাওয়াত

সরকারের বিরুদ্ধে সারাদেশে গণজোয়ার শুরু হয়েছে: সাখাওয়াত

প্রেস নারায়ণগঞ্জ: আলীরটেক ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আব্দুর রহমানকে সভাপতি ও আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে কমিটি নির্বাচিত করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে সদর থানার আলীরটেক ইউনিয়নের ডিক্রীচর ঘাট সংলগ্ন কমিউনিটি সেন্টারে এই সম্মেলনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক সাখাওয়াত হোসেন খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই সরকার জনগণের সরকার নয়। এটি একটি অবৈধ সরকার ও অগণতান্ত্রিক সরকার। নিশিরাতের ভোট ডাকাতের সরকার। আমাদের বিএনপি নেতাকর্মীদের উপর অন্যায় অত্যাচার, হামলা মামলা ও নির্যাতন চালাচ্ছে। এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে সারাদেশে গণজোয়ার শুরু হয়ে গেছে। বিএনপির প্রতিটি বিভাগীয় গণসমাবেশে লোকের লোকারণ্য হয়ে যাচ্ছে। ইনশাল্লাহ আগামী ১০ ডিসেম্বরের গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে।  

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, এম এইচ মামুন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদ হোসেন, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা ও মাকিত মোস্তাকিম শিপলু প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়