২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৮, ১৫ অক্টোবর ২০২০

সাংবাদিক ইলিয়াস হত্যার বিচার দাবিতে বন্দরে মানববন্ধন

সাংবাদিক ইলিয়াস হত্যার বিচার দাবিতে বন্দরে মানববন্ধন

প্রেস নারায়ণগঞ্জ: সাংবাদিক ইলিয়াস শেখের হত্যাকারিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন বন্দরের সাংবাদিকরা। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১১ টায় বন্দর ফায়ার সার্ভিসের সামনে এ মানববন্ধন আয়োজন করে বন্দর মডেল প্রেস ক্লাব।

বন্দর মডেল প্রেস ক্লাবের সভাপতি এস এম শাহিনের সভাপতিত্বে সাধারন সম্পাদক আরিফুল ইসলামের পরিচালনায় ও সহ-সভাপতি জি. কে. রাসেলের সঞ্চালনায় মানববন্ধনে সাংবাদিকরা বলেন, সাংবাদিক ইলিয়াস হত্যাকান্ড নিয়ে প্রথম থেকেই পুলিশের ভূমিকা রহস্যজনক। এখন পর্যন্ত বাকি আসামীদের গ্রেফতার করতে পুলিশের কোন ভূমিকা দেখছি না। তবে এ হত্যাকান্ড নিয়ে কেউ যদি কোন রকম তালবাহানা করে তাহলে সাংবাদিকরা কঠোরভাবে তাদেরকে প্রতিহত করা হবে।

সাংবাদিকরা বলেন, আমাদের রাজপথে নামতে বাধ্য করবেন না, সাগর রুনী হত্যার বিচার এখন পর্যন্ত হয়নি। তবে আমরা সাংবাদিক ইলিয়াস হত্যার বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো। প্রয়োজনে নারায়ণগঞ্জসহ সারাদেশ অচল করে দেয়ার হুশিয়ারি দিয়েছেন সাংবাদিকরা।

নিহত সাংবাদিক ইলিয়াসের পরিবারের উপস্থিতিতে এসময় বক্তব্য রাখেন, অনলাইন নিউজ পোর্টাল জাগোনারায়ণগঞ্জ২৪.ডট কমের সম্পাদক ও জাগোরণী টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো. শহীদুল্লাহ রাসেল, বন্দর থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, জাতীয় সাংবাদিক সংস্থার নারায়ণগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক এম আর হায়দার রানা, সোনারাগঁও রিপোর্টস ক্লাবের সাধারন সম্পাদক অনিক, চ্যানেল এস টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক বিজয় পত্রিকার নির্বাহী সম্পাদক আনোয়ারুল হক, বাংলা টিভির চীফ নিউজ প্রেজেন্টার আবু সাইদ, জাতীয় সাংবাদিক সংস্থার নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্য সচিব সুলতান মাহমুদ, ভোরের কথা পত্রিকার স্টাফ রিপোর্টার ডালিম হায়দার, বিজয় পত্রিকার প্রকাশক হাজী কামাল প্রধান, দেশ পত্রিকার বন্দর প্রতিনিধি আবু নাসের।

এছাড়াও উপস্থিত ছিলেন বন্দর মডেল প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা বিভাগীয় কমিটির দপ্তর সম্পাদক মো. শরীফুল ইসলাম, সাংবাদিক শেখ আরিফ, বাদল খান, সুজন, শামীম ইসলাম, রাসেদুল হাসান অভি, জিয়া, শহিদুল ইসলাম শিপু, শাহরিয়া প্রধান ইমন, কিবরিয়া, সাফায়েত, নুরে আজাদ, সুমনসহ বিভিন্ন রাজনৈতিক ও মানবাধিকার সংগঠনের নেতৃবৃন্দ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়