২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:২৯, ১২ জানুয়ারি ২০২১

আপডেট: ২০:৩৩, ১২ জানুয়ারি ২০২১

সাংসদ বাবুর নির্দেশনায় আলোর পথযাত্রী পাঠাগারে শীতবস্ত্র বিতরণ

সাংসদ বাবুর নির্দেশনায় আলোর পথযাত্রী পাঠাগারে শীতবস্ত্র বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ- ২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য ও আলোর পথযাত্রী পাঠাগারের প্রধান উপদেষ্টা নজরুল ইসলাম বাবুর নির্দেশনায় আড়াইহাজারে উপজেলার বিভিন্ন গ্রামের শতাধিক দুস্থ-অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ১২ জানুয়ারি বিকেলে উপজেলার ছোট বিনাইরচর এলাকায় আলোর পথযাত্রী পাঠাগারে এসব শীতবস্ত্র বিতরণ করেন এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি মিথিলা গ্রæপের পরিচালক মাহবুব খান হিমেল।

পাঠাগারের প্রতিষ্ঠাতা ও সমকালে প্রতিনিধি সফুরউদ্দিন প্রভাতের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন দুপ্তারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসমাইল চৌধুরী, আড়াইহাজার উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি মোহাম্মদ গিয়াসউদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক মো. লোকমান হোসেন, ইউনাইটেড স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজের প্রভাষক অনিক খান, আওয়ামী লীগ নেতা আমির হোসেন, কবির হোসেন প্রমুখ।

মিথিলা গ্রুপের পরিচালক মাহবুব খান হিমেল বলেন, শীতের আগমন যেমন আমাদের প্রকৃতিতে নতুনত্বের আবহ জানান দেয়, ঠিক তেমনি অন্যদিকে অসহায় মানুষদের জন্য শীতের প্রকটতা মানেই হলো দুঃসহনীয় এক জীবনযাত্রা। একটি শীতবস্ত্রের জন্য তারা চেয়ে থাকে ফ্যাল-ফ্যাল চোখে। সেই সকল মানুষগুলোর চাহিদার কথা ভেবে আলোর পথযাত্রী পাঠাগারে এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। আর এই মহতী উদ্যোগ অন্যান্য সামাজিক প্রতিষ্ঠানগুলোকে অনুপ্রানিত করবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়