১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১৯, ১৭ এপ্রিল ২০২১

সাংস্কৃতিক সংগঠক আনোয়ারের মৃত্যুতে কাউন্সিলর শকুর শোক

সাংস্কৃতিক সংগঠক আনোয়ারের মৃত্যুতে কাউন্সিলর শকুর শোক

প্রেস নারায়ণগঞ্জ: উদীচী শিল্পীগোষ্ঠী ও ছাত্র ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি এবং নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার মরহুম তারা মিয়ার (তারু সরদার) বড় পুত্র অ্যাড. আনোয়ার হোসেন সরদারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।

শনিবার (১৭ এপ্রিল) এক শোকবার্তায় শোক প্রকাশ করেন কাউন্সিলর শকু। শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন তিনি।

প্রসঙ্গত, ২৯ মার্চ করোনায় আক্রান্ত হয়ে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে আনোয়ার হোসেন সরদারকে ভর্তি হয়।পরে উন্নত চিকিৎসার জন্য গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি ঘটলে বারডেম হাসপাতালে নেয়া হলে শনিবার (১৭ এপ্রিল) সকাল ৬ টায় ইন্তেকাল করেন তিনি। বাদ যোহর মিশনপাড়া মোড় নবাব,সলিমুল্লাহ রোড জামে মসজিদে মরহুমের জানাজার নামাজ শেষে মাসদাইর নাসিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক,মেয়ে,এক পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। নারায়নগঞ্জ জেলা উদীচী,ছাত্র ইউনিয়ন এবং আমলাপাড়াস্থ নারায়নগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএমসির সাবেক সভাপতির দায়িত্ব পালন করেন তিনি। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৫ বছর।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়