২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫৬, ১২ অক্টোবর ২০২০

সাত জনের পরিবারে ছয় জনই মাদক ব্যবসায়ী!

সাত জনের পরিবারে ছয় জনই মাদক ব্যবসায়ী!

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে ৯ হাজার ১২০ পিস ইয়াবাসহ শাহা আলী (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। রবিবার (১১ অক্টোবর) সকালে সোনারগাঁয়ের সাদিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃত শাহা আলী সোনারগাঁ থানাধীন পঞ্চবটী এলাকার আব্দুর রব মিয়ার ছেলে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন জানান, মাদক ব্যবসা তার একমাত্র পেশা। সোনারগাঁয়ের সাদিপুর এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে কক্সবাজার হতে ইয়াবা সরবরাহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামী শাহা আলী এর আগেও মাদক বিক্রির দায়ে একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিল। তার দুই ভাই নজরুল এবং শাহ আলম মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে বর্তমানে কারাগারে রয়েছে এবং তার তিন বোন প্রত্যেকেই মাদক ব্যবসার সাথে জড়িত বলে সে স্বীকার করে। সাত ভাইবোনের মধ্যে তার এক ভাই বিদেশে থাকে, গ্রেফতারকৃত আসামী মো. শাহা আলীসহ বাকী ছয়জনই মাদক ব্যবসার সাথে জড়িত। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়