২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:২৩, ২৭ মার্চ ২০২১

সাত নারী মুক্তিযোদ্ধাকে লেডিস ক্লাবের সংবর্ধনা

সাত নারী মুক্তিযোদ্ধাকে লেডিস ক্লাবের সংবর্ধনা

প্রেস নারায়ণগঞ্জ: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নারায়ণগঞ্জের সাতজন নারী বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছে জেলা লেডিস ক্লাব ও মহিলা ক্রীড়া সংস্থা। শুক্রবার (২৬ মার্চ) বিকেলে নগরীর শায়েস্তা খান সড়কে সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাতজন নারী বীর মুক্তিযোদ্ধারা হলেন: ২ নম্বর সেক্টরের নারী কমান্ডার রোকেয়া পদকপ্রাপ্ত ফরিদা আক্তার, কণ্ঠযোদ্ধা মঞ্জুশী নিয়োগী, লক্ষী চক্রবর্তী (কমলা রানী কর), পশ্চিমবঙ্গের গোবরা ক্যাম্প সেবিকা ডা. দীপা ইসলাম, দক্ষিণ ত্রিপুরার রানী ক্যাম্পের প্রীতি কণা দাস (নুপুর), আগরতলায় নাসিং ট্রেনিং নেয়া শিখা চক্রবর্তী, মাকসুদা সুলতানা।

এই সাত নারী বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ক্রেস্ট তুলে দেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। এ সময় তিনি বলেন, মুক্তিযুদ্ধে জাতির পিতার অবদানকে পরবর্তী প্রজন্মের মাঝে তুলে ধরতে হবে। তাদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করার মাঝেই এই প্রজন্মের সার্থকতা নিহিত।

জেলা প্রশাসকের সহধর্মিনী ও সংগঠনের সভাপতি নাসরিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিকসহ জেলা লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার অন্যান্য নেতৃবৃন্দরা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়