২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১৬, ১০ আগস্ট ২০২২

আপডেট: ২১:১৭, ১০ আগস্ট ২০২২

সাততলা থেকে পড়ে তরুণ নির্মাণশ্রমিকের মৃত্যু

সাততলা থেকে পড়ে তরুণ নির্মাণশ্রমিকের মৃত্যু

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নির্মাণাধীন বহুতল ভবনের সাততলা থেকে পড়ে তরুণ নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১০ আগস্ট) দুপুরে ওমরপুর আইয়ুবনগর এলাকায় এই ঘটনা ঘটে বলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান।

নিহতের নাম মো. ফাহিম (১৭)। সে কুমিল্লার নাঙ্গলকোটের তারাচু গ্রামের মো. মনিরের ছেলে। সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাগলাবাড়ি এলাকায় পরিবারের সাথে ভাড়াবাসায় থাকতো ফাহিম।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, এক ঠিকাদারের তত্ত্বাবধানে নির্মাণাধীন বহুতল ভবনটিতে কাজ করছিল ফাহিম নামে ওই তরুণ। দশতলা ভবনটির সপ্তম তলায় কাজ করার সময় লিফটের জন্য নির্ধারিত ফাঁকা অংশ দিয়ে নিচে পড়ে যায় সে। তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানের চিকিৎসক মৃত ঘোষণা করে।

ভবনটির নির্মাণকাজ পাওয়া ঠিকাদারি প্রতিষ্ঠান ইমন কন্সট্রাকশনের মালিক ইকবাল হোসেন বলেন, ফাহিম তার অধীনেই কাজ করতো। সিমেন্টসহ বিভিন্ন রাবিশ পরিষ্কার করে নিচে ফেলার সময় পা ফসকে নিচে পড়ে গিয়ে ফাহিমের মৃত্যু হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এই ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় একটি অপমৃত্য মামলা মূলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়