১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৪:৪০, ২৫ জুন ২০২২

আপডেট: ১৪:৪৩, ২৫ জুন ২০২২

সামনে ষড়যন্ত্র আছে সবাই প্রস্তুত থাকেন: শামীম ওসমান

সামনে ষড়যন্ত্র আছে সবাই প্রস্তুত থাকেন: শামীম ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: ‘ষড়যন্ত্রের’ আভাস দিয়ে সকলকে সাবধান করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেছেন, সামনে ষড়যন্ত্র আছে। সবাই প্রস্তুত থাকেন, সাবধান থাকেন।

শনিবার (২৫ জুন) সকালে একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, ‘পদ্মা সেতু আমাদের অহংকার। বাংলাদেশ যে পারে তা দেখিয়ে দেয়া সারাবিশ্বকে। পদ্মা সেতু মানে ৭ই মার্চে বঙ্গবন্ধুর ভাষণ। বাঙালি জাতিকে দাবায়া রাখতে পারবা না। শেখ হাসিনা প্রমাণ করেছেন বাঙালি জাতিকে দাবায়া রাখা যাবে না।’

শামীম ওসমান আরও বলেন, ‘বলা হয়েছিল করোনায় বাংলাদেশে ১০ লাখ মানুষ মারা যাবে, মিস ম্যানেজমেন্ট হচ্ছে। আমরা দেখলাম শেখ হাসিনার নেতৃত্বে করোনার টিকা দেয়ায় দক্ষিণ এশিয়ায় প্রথম এবং বিশ্বে পঞ্চম। পদ্মা সেতু প্রসঙ্গেও অনেকে অনেক কথা বলেছিলেন। একটি জাতীয় পত্রিকা নিউজ করেছে, কোন সুশীল-কুশীল কে কী বক্তব্য দিয়েছেল। হবে না, এটা না-ওইটা না, মাফ চাওÑক্ষমা চাও, জেলে ঢুকাও। কত কথা! সেই পদ্মা সেতু আজ উদ্বোধন হলো। পদ্ম সেতু প্রমাণ করেছে বাংলাদেশ কারও পায়ের উপর ভর দিয়ে দাঁড়ায় নাই। নিজের পায়ের উপর ভর দিয়ে দাঁড়িয়েছে।’

সরকারদলীয় এই সাংসদ বলেন, ‘আজ তিনটি প্রজন্ম এখানে আছি। যারা দেশ স্বাধীন করেছেন মুুক্তিযোদ্ধা, গণতন্ত্রের জন্য আন্দোলনকারী ও তৃতীয় প্রজন্ম আমাদের শিক্ষার্থীরা। শেখ হাসিনা এখন আওয়ামী লীগের সম্পদ না। শেখ হাসিনা এখন বাংলাদেশের স্বপ্ন।’

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নারায়ণগঞ্জে আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমান, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশীদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা প্রমুখ।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধনের সময় সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠানস্থল মাওয়া প্রান্তে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে পুরো শহরে বর্ণিল আলোকসজ্জ্বা করা হয়েছে। সন্ধ্যার পর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের উদ্যোগে আতশবাজি করা হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়