২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১৯, ১৫ অক্টোবর ২০২১

আপডেট: ২২:১৯, ১৫ অক্টোবর ২০২১

সিগারেট খাওয়াকে কেন্দ্র করে যুবককে মারধর ও জখমের অভিযোগ

সিগারেট খাওয়াকে কেন্দ্র করে যুবককে মারধর ও জখমের অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সিফাত (২৮) নামের এক যুবককে মারধর করে গুরুতর জখমের অভিযোগ পাওয়া গেছে। গত ১৩ অক্টোবর (বুধবার) নগরীর খানপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সিফাত নগরীর ২নং বাবুরাইল এলাকার স্বপন হোসেনের ছেলে। এই ঘটনায় সিফাতের বোন দৃষ্টি আক্তার ২ জনের নাম উল্লেখ করে সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলো- গলাচিপা ঘোড়াপাড়া এলাকার অনন্যা (২৮) ও সাগর (৩০)।

সিফাতের বোন অভিযোগ করে জানান, গত ১০ অক্টোবর আমার ছোট ভাই সিফাত ভ্রমণের উদ্দেশ্যে সিলেটে যায়। সে বাসে অনন্যাও ছিলো। পরে গত ১৩ অক্টোবর সিলেট থেকে ফেরার পথে বাসে অজ্ঞাত আরেক জনের সিগারেট খাওয়াকে কেন্দ্র করে অনন্যার সাথে আমার ভাই সিফাতের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অনন্যা আমার ভাইকে বিভিন্ন ভয়-ভীতি ও হুমকি দেয়। পরবর্তীতের সন্ধ্যা ৭টার দিকে বাস খানপুরের দিকে আসলে অনন্যার কথা মতো সেখানে সাগরসহ ৮-১০ জনের লোক বাসের ভিতরে ডুকে আমার ভাইকে প্রচন্ড মারধর করে। এবং একপর্যায়ে সাগর আমার ভাই সিফাতকে হত্যার উদ্দেশ্যে তার বুকের বাম পাশে ছুরি দিয়ে রক্তাক্ত জখম করে। পরে বাসের যাত্রীরা আমার ভাইকে সেখান থেকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে পাঠান। এখন আমার ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়