২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৮:৫৪, ২২ নভেম্বর ২০২০

সিগারেট থেকে ঘরের ভেতর আগুন: শিশুর মৃত্যু, দগ্ধ বাবা-মা

সিগারেট থেকে ঘরের ভেতর আগুন: শিশুর মৃত্যু, দগ্ধ বাবা-মা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় সিগারেট থেকে লাগা আগুনে দিয়া রানী সরকার নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির মা ও বাবা দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

শনিবার (২১ নভেম্বর) রাত ৮টার দিকে দাপা ইদ্রাকপুর সরদার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত দিয়া রানী সরকার নেত্রকোনার খালিয়াপুড়ি থানার ইছাপুর এলাকার দীপায়ন সরকার মেয়ে। দিয়ার পিতা দীপায়ন (৩৫) ও মা পপি সরকার (৩০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি চিকিৎসাধীন আছেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী ইনচার্জ এএসআই আব্দুল্লাহ খান জানান, কন্যা সন্তানসহ দগ্ধ বাবা-মাকে রাতে বার্ন ইউনিটে ভর্তি করা হয়। রাতেই শিশুটি মারা যায়। নিহত দিয়া রানী সরকারের শরীরের ৪০ শতাংশ দগ্ধ ছিল। চিকিৎসাধীন দীপায়ন সরকারের শরীরের ৪০ শতাংশ এবং পপি সরকারের শরীরের ৩২ শতাংশ দগ্ধ হয়েছে।

ফতুল্লা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, দীপায়ন সরকার সপরিবারে ফতুল্লার দাপা ইদ্রাকপুর সরদার বাড়ির আনোয়ার হোসেনের ভাড়া বাসায় একটি রুমে বসবাস করতেন। শনিবার রাতে দীপায়ন ঘরের ভেতরে শুয়ে সিগারেট ধরানোর পর ঘুমিয়ে পড়েন। সেই সিগারেটের আগুন থেকে প্রথমে বালিশে ছড়ায়। পরে মশারিতে আগুন ধরে যায়। এতে তারা দগ্ধ হয় দীপায়ন, তার স্ত্রী ও শিশু কন্যা। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়