২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০৩, ১ ডিসেম্বর ২০২১

আপডেট: ২১:০৪, ১ ডিসেম্বর ২০২১

সিটি মেয়র ও ২৭ কাউন্সিলর প্রার্থী দেবে ইসলামী আন্দোলন

সিটি মেয়র ও ২৭ কাউন্সিলর প্রার্থী দেবে ইসলামী আন্দোলন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে ও ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী দেবে বরে জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। বুধবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় ‘সৈয়দ ফজলুল করীমের জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভায় এই তথ্য জানায় দলটির নেতারা।

এই সময় উপস্থিত ছিলেন সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের সম্ভাব্য মেয়র প্রার্থী মুফতী মাসুম বিল্লাহ, নাসিক নির্বাচন মনিটরিং কমিটির আহ্বায়ক মাও. দ্বীন ইসলাম, যুগ্ম আহ্বায়ক মুহা. নূর হোসেন এবং সমন্বয়কারী মুহাম্মাদ সুলতান মাহমুদসহ নেতৃবৃন্দ।

সমন্বয়কারী সুলতান মাহমুদ বলেন, আমরা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীর তালিকা চেয়েছি তৃণমূলে। গ্রহণযোগ্য প্রার্থীকে আমরা দলীয় সমর্থন দিবো ইনশাআল্লাহ।

মাসুম বিল্লাহ বলেন, ‘ইসলামী আন্দোলন বাংলাদেশের গণমানুষের সংগঠন; এই সংগঠনের দায়িত্বশীলরা নিজেকে নেতা মনে করেনা, সবাই নিজেকে জনগণের খাদেম মনে করে। তাই বিজয়ের মাসে সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় হাতপাখার প্রার্থীকে সেবক হিসেবে বাচাই করবে বলে আমার বিশ্বাস। দল যদি আমাকে মেয়র হিসেবে মনোনয়ন দেয় আমি নগরবাসীর খেদমতে নিজেকে বিলিয়ে দেবো।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়