১৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৫:০৬, ১৩ অক্টোবর ২০২০

আপডেট: ১৭:৫৮, ১৩ অক্টোবর ২০২০

বাজেট অনুষ্ঠানে নেই কাউন্সিলর খোরশেদ, খুঁজলেন মেয়র

বাজেট অনুষ্ঠানে নেই কাউন্সিলর খোরশেদ, খুঁজলেন মেয়র

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পাওয়ার পর নবম বাজেট ঘোষণা করেছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা ১১টায় শহরের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে বাজেট অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার এক পর্যায়ে ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খোরশেদের খোঁজ করেন সিটি মেয়র আইভী। তবে তিনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

বাজেট অনুষ্ঠানে সিটির উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি, শহরের সৌন্দর্যবর্ধন, বর্জ্য ব্যবস্থাপনা, খাল উদ্ধার, অবৈধ স্ট্যান্ডসহ নানা প্রসঙ্গে কথা বলেন ডা. সেলিনা হায়াৎ আইভী। বক্তব্যের এক পর্যায়ে বিসিক খাল নিয়ে কথা বলতে গিয়ে নাসিকের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খোরশেদের খোঁজ করেন তিনি। পরে তিনি বলেন, ‘বিসিক খালের বেহাল অবস্থা। সেখানের পানি দুর্গন্ধযুক্ত এবং কালো। এই খালের পানি এসে সরাসরি বাবুরাইল খালে এসে পড়তো। আমরা এখন ড্রেন করে এইটা আলাদা করেছি। বিসিক খাল উদ্ধারের চেষ্টাও চলছে।’

তিনি বলেন, পৌরসভার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ার পর বোয়ালিয়া খাল দিয়ে কাজ শুরু করেন। এরপর একে একে ত্রিবেণী, মন্ডলপাড়া, বাবুরাইল খালসহ বিভিন্ন খাল-পুকুর উদ্ধার করে সৌন্দর্যবর্ধন করেছেন বলে জানান সিটি মেয়র। বর্তমানে ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকুর নেতৃত্বে গঞ্জে আলী খাল উদ্ধারের কার্যক্রম চলছে। খালের সৌন্দর্যবর্ধনের কাজের জন্য দরপত্র আহ্বান করা হবে জানান তিনি।

বাজেট অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশারফ হোসেন, প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগমসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়