২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:০৬, ১৫ অক্টোবর ২০২০

আপডেট: ১৭:৫৮, ১৬ অক্টোবর ২০২০

সিদ্ধিরগঞ্জ থেকে দুই কোটি টাকার জাল স্ট্যাম্পসহ যুবক গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ থেকে দুই কোটি টাকার জাল স্ট্যাম্পসহ যুবক গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে প্রায় দুই কোটি টাকার জাল স্ট্যাম্পসহ রাজু আহমেদ অমিত (১৯) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সিদ্ধিরগঞ্জ মধ্য কান্দাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ রোডের হাজী মনর উদ্দিন সুপার মার্কেট থেকে তাকে আটক করে সিআইডির ঢাকা মেট্রো উত্তরের একটি টিম। এই ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে সিআইডি’র সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। 

গ্রেফতারের সময় রাজুর কাছ থেকে প্রায় দুই কোটি টাকার জাল কোর্ট ফি স্ট্যাম্প, জার্মানিতে প্রস্তুত একটি অত্যাধুনিক মেশিন ও কম্পিউটার যাতে নন জুডিশিয়াল স্ট্যাম্প, রেভিনিউ স্ট্যাম্প, কোর্ট ফি ও ট্রেড লাইসেন্স তৈরি করা হতো, ১৭টি টিনের ডিভাইসসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

সিআইডর অতিরিক্ত ডিআইজি শেখ রেজাউল হায়দার জানান, দীর্ঘদিন ধরে জাল স্ট্যাম্প, রেভিনিউ, সিটি কর্পোরেশন ট্রেড লাইসেন্সসহ বিভিন্ন সরকারি চিঠি তৈরি করে দিতো অমিত। মধ্য কান্দাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ রোডের হাজী মনর উদ্দিন সুপার মার্কেটের কেয়ার প্রিন্টিং প্রেস, কেয়ার স্টেশনারি, কেয়ার ইলেকট্রনিকস নামক দোকানের ভেতরে সাধারণ প্রিন্টিং প্রেসের আড়ালে বিভিন্ন ধরনের জাল রাজস্ব স্ট্যাম্প তৈরি করা হয়। এই জালিয়াতির সঙ্গে আরও চারজন পলাতক, তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়