২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ০৯:৩২, ৬ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ০৯:৩২, ৬ ফেব্রুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জ হামলায় দুই সহোদর আহত

সিদ্ধিরগঞ্জ হামলায় দুই সহোদর আহত

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে হামলায় গুরুতর আহত হয়েছেন দুই সহোদর৷ আহতদের মধ্যে শাহাদাৎ ঢাকা মেডিকল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে আহত আরেক ভাই সাইদুর রহমান সাঈদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন- কদমতলী নয়াপাড়া এলাকার মেহেদী (২৬), নোমান (১৯), তাদের পিতা হুমায়ুন কবির (৫৮), শেখ আব্দুল লতিফের ছেলে নাহিদ (২৮), কুদ্দুছের ছেলে নাসিম (২০), কবির হোসেনর ছেলে রাব্বি (২১), ভান্ডারী পুল এলাকার রোমেল (২৬), জাহাঙ্গীরের ছেলে অনিক (২৩) এবং কদমতলীর পরেশের ছেলে অমিত (২৩)।

মামলা সূত্রে জানা যায়, এলাকাভিত্তিক বিরোধকে কেন্দ্র করে গত ৩ ফেব্রুয়ারি স্থানীয় বিচার-শালিসে মেহেদী, নোমান ও হুমায়ুন কবিরকে দোষী সাব্যস্ত করা হয়। একই রাত আনুমানিক পৌনে ১২টায় বাদি সাইদুর ও তার ছাট ভাই শাহাদাৎ হোসেনকে তাদের দোকানে গিয়ে পূর্ব আক্রোশর কারণে বিবাদীরা সহ আরো অজ্ঞাত ৮/১০ জন দেশীয় অস্ত্রসহ এলোপাথারি মারধর করে৷ এ সময় তাদর হাত থাকা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে শাহাদাৎ এর মাথায় ও পিঠে গুরতর রক্তাক্ত জখম হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মাস্তফা জানান, এ ঘটনায় ভুক্তভোগীরা থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়