১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৪৭, ২৯ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১৯:৩৭, ২৯ সেপ্টেম্বর ২০২০

সিদ্ধিরগঞ্জে গণধর্ষণ ঘটনায় গ্রেফতার ১

সিদ্ধিরগঞ্জে গণধর্ষণ ঘটনায় গ্রেফতার ১

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার নারীর মামলায় অভিযুক্ত রমজানকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সিরাজগঞ্জ উল্লাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রমজান সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার কেশবগঞ্জের বাসিন্দা এবং ভুক্তভোগী নারীর স্বামীর ভগ্নিপতি।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, `ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে এবং অভিযুক্ত ভগ্নিপতি রমজানকে গ্রেফতার করা হয়েছে। আরেকজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। অন্যদিকে আমরা ভুক্তভোগী নারীর মেডিক্যাল সম্পন্ন করিয়েছি।`

জানা যায়, জানান, গণধর্ষণের শিকার ওই নারীর স্বামী গত এক মাস যাবত নিখোঁজ। ভুক্তভোগী ও তার আড়াই বছরের শিশু তাকে খুঁজতে বের হয়ে রোববার রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া বাজার এলাকায় স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়। স্বামীর সন্ধান জানেন বলে মহসিন ওই নারীকে একটি বহুতল ভবনের কক্ষে নিয়ে যান। পরে সেখানে ওই নারীকে ধর্ষণ করেন। এরপর একই কক্ষে রমজানও তাকে ধর্ষণ করে। ধর্ষণের সময় ওই নারীর আড়াই বছরের শিশু পাশেই ছিল। পরে ওইদিন রাতে ভুক্তভোগী নারী থানায় যান এবং সোমবার দুপুরে এ ঘটনায় একটি গণধর্ষণ মামলা দায়ের করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়