১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৫:১৬, ৫ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৫:১৭, ৫ সেপ্টেম্বর ২০২১

সিদ্ধিরগঞ্জে গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা

সিদ্ধিরগঞ্জে গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আগ্নেয়াস্ত্রের গুলি ছুড়ে ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা দয়ের করা হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী ব্যবসায়ী জয়নাল আবেদীন বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এর আগে শনিবার দুপুর ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিদ্ধিরগঞ্জ সানারপাড় এলাকার পিডিকে সিএনজি পাম্পের সামনে ছিনতাইয়ের শিকার হন আড়াইহাজার নানান্দী এলাকার ব্যবসায়ী জয়নাল আবেদীন।

জয়নাল আবেদীন দায়েরকৃত মামলা উল্লেখ করেন, গত শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা ১২টার সময় মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাতো ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে ২৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে আড়াইহাজার ফিরছিলেন। দুপুর ২টার সময় তারা সিদ্ধিরগঞ্জের সানারপাড় পিডিকে ফিলিংস্টেশনের সামনে পৌছলে ছিনতাইকারীরা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে তাদের কাছ থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ সময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে মো. নাঈম হাসান (২৮) নামে এক পথচারী গুলিবিদ্ধ হোন। আশপাশের লোকজন গুলিবিদ্ধ নাঈমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মামলার বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মশিউর রহমান জানান, শনিবার রাতেই ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী ব্যবসায়ী জয়নাল আবেদীন বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। ঘটনাস্থলের আশপাশের ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আসামিদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়